chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রদীপের অবৈধ সম্পদ মামলায় সাক্ষ্যগ্রহণ পেছাল

নিজস্ব প্রতিবেদক: মেজর সিনহা হত্যার মামলার আসামি টেকনাফ থানার বরখাস্ত ওসি প্রদীপ কুমার দাসের অবৈধ সম্পদ অর্জনের মামলার সাক্ষ্যগ্রহণ স্থগিত করেছে আদালত। আগামী ১৭ ফেব্রুয়ারি পরবর্তী দিন ধার্য করা হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারি) দুপরে চট্টগ্রাম বিভাগীয় বিশেষ জজ আবদুল মজিদের আদালত এই রায় দিয়েছেন। এই মামলায় বিচারিক কার্যক্রম শুরুর জন্য গত ১৫ ডিসেম্বর আদেশ দিয়েছিলেন আদালত।

এর আগে দুর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত জেলা কার্যালয় চট্টগ্রাম-২ এর সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দিন অভিযোগপত্র দাখিল করেন। গত ২৯ জুন চট্টগ্রামের সিনিয়র স্পেশাল জজ ও মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালত প্রদীপ কুমার দাশের অবৈধ সম্পদ দেখভালের দায়িত্ব কক্সবাজার ও চট্টগ্রাম জেলা প্রশাসককে দেন।

প্রদীপের আইনজীবী সাংবাকিদদের জানান, নির্ধারিত সূচি অনুযায়ী আদালতে আসামি ও সাক্ষী হাজির করা হয়েছিল। কিন্তু এ মামলায় আদালতে একটি পিটিশন দায়ের করা হয়েছিল। পিটিশনের বিষয়টি আদালতে অপেক্ষামান রয়েছে। আমাদের পক্ষ থেকে সাক্ষগ্রহণ স্থগিত করার আবেদন করা হয়েছিল। আগামী ১৭ ফেব্রুয়ারি পরবর্তী দিন ধার্য করা হয়েছে।

উল্লেখ্য, অবৈধ সম্পদ অর্জনের এই মামলায় প্রদীপ ছাড়াও তার স্ত্রী চুমকিকেও আসামি করা হয়। এই দম্পতির বিরুদ্ধে ৩ কোটি ৯৫ লাখ ৫ হাজার ৬৩৫ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন, সম্পদের তথ্য গোপন ও মানি লন্ডারিংয়ের অভিযোগ আনা হয়েছে।

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর
Leave A Reply

Your email address will not be published.