chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ট্রাকে ৬০ লক্ষ টাকার ইয়াবাসহ র‌্যাবের হাতে ধরা ব্যবসায়ী  

নিজস্ব প্রতিনিধি: বিশেষ কায়দায় ট্রাকে করে ১৯ হাজার ৫০০ পিস ইয়াবা কক্সবাজার থেকে ঢাকা নিয়ে যাচ্ছিল এক মাদক ব্যবসায়ী। যার আনুমানিক বাজার মূল্য ৬০ লক্ষ টাকা। কিন্তু শেষ রক্ষা হলোনা সেই ব্যবসায়ী আবদুল মতিনের (৬০)। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীতে র‌্যাবের হাতে ধরা পড়েন তিনি।

আজ শনিবার (১৫ জানুয়ারি) বিকাল ৩টায় ফেনীর ফতেপুর এলাকায় র‌্যাবের বসানো চেকপোস্টে ট্রাকটি পৌছালে সেটির গতিরোধ করে ইয়াবার  বিশাল এই চালান আটক করে র‌্যাব-৭।

র‌্যাব-৭ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে চট্টগ্রাম হয়ে ইয়াবার একটি চালান কক্সবাজার থেকে ঢাকার পথে যাচ্ছে। খবর পেয়ে তাৎক্ষণিক ফেনীর ফতেপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিশেষ চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায় র‌্যাব। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা উল্লেখিত ট্রাকটির গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা থামানোর সংকেত দেয়। ট্রাকটি র‌্যাবের চেকপোষ্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা সেটিকে ধাওয়া করে ধরে ফেলে।

পরে ট্রাকটির চালক মো. আবদুল মতিনকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে র‌্যাব। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে তার ড্রাইভিং সীটের নীচে বিশেষ কৌশলে লুকানো ইয়াবা বের করে দেয়।

র‌্যাবের মিডিয়া উইং থেকে জানানো হয়, মৃত ফজলুল করিমের ছেলে আবদুল মতিন একজন চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী। ফেনীর ছাগলনাইয়াতে তার গ্রামের বাড়ি। সে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রামসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

জেএইচ/চখ

 

 

 

 

এই বিভাগের আরও খবর