chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

১৪৪ ধারার দিন শেষ: আমির খসরু

চট্টলার ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সমাবেশে আসা জনগণের সমাগম একটি স্যাম্পল। এখন তো ঘুঘু দেখেছ, ফাঁদ দেখনি। ফাঁদ দেখাব আগামী দিনে। ১৪৪ ধারায় কোনো কাজ হবে না। ১৪৪ ধারার দিন শেষ হয়ে গেছে। কথায় কথায় অনুমতি দিয়ে জনসভা করার দিনও শেষ হয়ে গেছে। ওমিক্রনের নাম দিয়ে জনস্রোত থামানো যাবে না। সরকারের পতন কিন্তু হবে। 

বুধবার (১২ জানুয়ারি) দুপুরে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে কর্ণফুলী সিডিএ আবাসিক মাঠে দক্ষিণ জেলা বিএনপির সমাবেশে খসরু এসব কথা বলেন।

আমির খসরু বলেন, আন্দোলনের জোয়ার শুরু হয়েছে।বাংলাদেশের মানুষ নিবিড়ভাবে পরিস্থিতি পর্যবেক্ষণ করছে। সাংবিধানিকভাবে আমাদের সভা-সমাবেশ করতে দেওয়া হচ্ছে না। লুটপাটে যারা জড়িত, এরা ছাড়া আওয়ামী লীগে আর কোনো রাজনীতিবিদ নেই। অবৈধ ও ভোটারবিহীন সরকারের কাছ থেকে খালেদা জিয়াকে মুক্ত করব।

তিনি বলেন, আগামী নির্বাচন ঘিরে ক্ষমতাসীন আওয়ামী লীগ ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। একতরফা নির্বাচন আয়োজনের জন্য সব ভোট চোর এক জায়গায় যুক্ত হয়েছে।

নেতাকর্মীদের আন্দোলনের প্রস্তুতি নিতে বলেন সমাবেশের প্রধান বক্তা বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক।

দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব মোস্তাক আহমেদ খান ও আহবায়ক কমিটির সদস্য এস এম মামুন মিয়ার যৌথ পরিচালনায় সমাবেশে সভাপতিত্ব করেন আহ্বায়ক আবু সুফিয়ান। বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম নীরব, দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী, কেন্দ্রীয় বিএনপির শ্রম সম্পাদক এএম নাজিম উদ্দীন, চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার, হারুনুর রশীদ ভিপি।

আরকে/এমকে/চখ

এই বিভাগের আরও খবর