chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

করোনায় আক্রান্ত জেলা জজসহ তিন বিচারক 

ksrm

চট্টলা ডেস্ক: করোনায় আক্রান্ত হয়েছেন চট্টগ্রামের জেলা ও দায়রা জজ মো. ইসমাইল হোসেনসহ তিন বিচারক। চলতি মাসের ভিন্ন ভিন্ন সময়ে তারা করোনা আক্রান্ত হলেও মঙ্গলবার চট্টগ্রাম প্রথম যুগ্ম জেলা ও দায়রা জজ মোহাম্মদ খাইরুল আমীন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

এর আগেও চট্টগ্রাম আদালতের বেশ কজন বিচারক করোনায় আক্রান্ত হয়েছিলেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রামের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. ইসমাইল হোসেন এবং তাঁর পরিবারের সকল সদস্য, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মাইন উদ্দিন, চট্টগ্রাম অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মো. সরোয়ার আলম, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি জনাব ইব্রাহীম হোসেন বাবুলসহ আরও অনেকে বৈশ্বিক মহামারী করোনার ভয়াবহ থাবায় আক্রান্ত হয়েছেন।

বর্তমানে করোনা ভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের সংক্রমণ ব্যাপক হারে বৃদ্ধি পাওয়ায় বিদ্যমান পরিস্থিতিতে সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীদের ঘরে-বাইরে নিরাপদ দূরত্ব বজায় রেখে মাস্ক পরিধান করে স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত স্বাস্থ্যবিধি যথাযথভাবে প্রতিপালন ও অনুসরণ করার জন্য পরামর্শ প্রদান করার অনুরোধ করা হয় ওই বিজ্ঞপ্তিতে।

চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বলেন, জেলা জজ হার্টের চিকিৎসার জন্য ৩০ ডিসেম্বর পর্যন্ত ভারতে ছিলেন। দেশে এসে একদিন এজলাসে বসলেও পরদিন থেকে অসুস্থতার জন্য ছুটিতে আছেন।

 

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...