chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সড়ক দুর্ঘটনায় মৃত্যু এক তুর্কি ফুটবলারের 

ksrm

ক্রীড়া ডেস্ক: ভয়াবহ এক সড়ক দুর্ঘটনায় মাত্র ২৭ বছর বয়সেই প্রাণ হারালেন তুরস্ক জাতীয় দলের সাবেক ফুটবলার আহমেত কালিক। দেশটির রাজধানী আঙ্কারায়  এক সংঘর্ষে এই দুর্ঘটনাটি ঘটে। 

২০১৫ থেকে ২০১৭ সাল পর্যন্ত তার্কিস জাতীয় দলের হয়ে ৮ ম্যাচ খেলা আহমেত দুর্ঘটনার সময় গাড়িতে একাই ছিলেন। সংবাদ মাধ্যম থেকে জানা যায়, মঙ্গলবার (১১ জানুয়ারি) সকাল ৯টায় আঙ্কারা-নিগদে সড়কে গাড়ি চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যান।

তুরস্কের সংবাদ মাধ্যম স্পোর অ্যারেনা জানায়, অনুশীলনের ছুটিতে নিজের বিয়ের প্রস্তুতি সারতে আঙ্কারায় যাচ্ছিলেন কালিক। তবে দুঘটনার আসল কারণ খতিয়ে দেখছে তদন্ত বিভাগ।

তার্কিস সুপার লিগের দল কোনাসপোরে খেলা এই সেন্টার ব্যাককে এলমাদাগের একটি কবরস্থানে সমাধিত করা হবে বলে জানিয়েছে ফোটোম্যাক।

আহমেত কালিক ২০১৭ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত দেশটির শীর্ষ ক্লাব গালাতাসারায়ের হয়ে ৩৬টি ম্যাচ খেলেছিলেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে সাবেক ও বর্তমান ক্লাব।

স্পোর অ্যারেনা আরও জানিয়েছে, কোনাসপোরে ইস্তানবুল বাসাকসেহিরের বিপক্ষে তাদের পরবর্তী ম্যাচটি স্থগিহ করতে তার্কিস ফুটবল ফেডারেশনের কাছে অনুরোধ জানিয়েছে। ম্যাচটি আগামী ১৫ জানুয়ারি হওয়ার কথা রয়েছে।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...