chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জেবিবিএ’র নির্বাচনে গিয়াস-তারেক প্যানেল বিজয়ী

ksrm

চট্টলার খবর: যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বাংলাদেশি ব্যবসায়ীদের সংগঠন জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশন অব এনওয়াই (জেবিবিএ)-এর একাংশের দ্বি-বার্ষিক নির্বাচনে গিয়াস-তারেক প্যানেল সবকটি পদে জয়লাভ করেছে।

স্থানীয় সময় রবিবার (৯ জানুয়ারি) জ্যাকসন হাইটসের বাংলাদেশ প্লাজা মিলনায়তনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

তীব্র শীত ও বৃষ্টি উপেক্ষা করে ৩৮৯ জন বাংলাদেশি ব্যবসায়ী ও তাদের প্রতিনিধি এ নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচন উপলক্ষে উৎসবমুখর ছিল প্রবাসী নিউইয়র্কের বাংলাদেশি ব্যবসায়ীদের প্রাণকেন্দ্র জ্যাকসন হাইটস এলাকা।

নির্বাচনে জেবিবিএ’র কার্যকরী পরিষদের ১৫টি পদে গিয়াস-তারেক ও টুকু-মুনীর প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। রাত ১০টায় নির্বাচন কমিশন ফল ঘোষণা করেন।

নির্বাচনে বিজয়ীরা হলেন- সভাপতি গিয়াস আহমেদ, সহ-সভাপতি মোল্লা এম এ মাসুদ ও মো. হামাস জিলানী, সাধারণ সম্পাদক মো. তারেক এইচ. খান, যুগ্ম সম্পাদক মো. মফিজুর রহমান, কোষাধ্যক্ষ এস এম আবুল হাসান, সাংগঠনিক সম্পাদক আতিকুল ইসলাম জাকির, সাংস্কৃতিক ও আপ্যায়ন সম্পাদক জাফর উল্লাহ মিলন, প্রচার ও প্রকাশনা সম্পাদক বেলাল আহমেদ, দপ্তর সম্পাদক মো. জেড. রহমান আকাশ, কার্যকরী সদস্য ডা. বর্ণালী হাসান, রকি অ্যালিয়ান, আব্দুর আলিম, খালেদ আখতার ও মো. হীরা।

নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন ভারপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার মো. এ বারো ভূঁইয়া, নির্বাচন কমিশনার জাফর মিতা, বেলায়েত হোসেন বেলাল ও আবু হেলেন হোসেন।

বিজয়ী হবার পর এক প্রতিক্রিয়ায় নবনির্বাচিত সভাপতি গিয়াস আহমেদ বলেন, নির্বাচনে আমরা সবাই জয়ী হয়েছি। সবাই মিলে বাংলাদেশি ব্যবসায়ীদের স্বার্থে কাজ করবো।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. তারেক এইচ. খান বলেন, আমাদের প্যানেলের যেসব প্রতিশ্রুতি ছিল তা বাস্তবায়নে কাজ করবো।
উল্লেখ্য, জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশন অব এনওয়াই (জেবিবিএ) মূলত দুই ভাগ। আরেক অংশের নেতৃত্ব দিচ্ছেন আহ্বায়ক মোহাম্মদ পিয়ার ও সদস্য সচিব হারুণ ভূঁইয়া। দুই অংশকে ঐক্যবদ্ধ করার সব প্রচেষ্টা ব্যর্থ হওয়ার পর একাংশের নির্বাচন হলো রবিবার।

এমকে/চখ

Loading...