chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নবনির্বাচিত মেম্বারকে গুলি করে হত্যা

ksrm

বিভাগীয় খবর: যশোরের অভয়নগর উপজেলার সুন্দলী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত এক মেম্বারকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম উত্তম সরকার (৩৪)। তিনি হরিশপুর গ্রামের প্রশান্ত সরকারের ছেলে।

আজ সোমবার (১০ জানুয়ারি) রাত সাড়ে আটটার দিকে অভয়নগর উপজেলার সুন্দলী ইউনিয়নের হরিশপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘বাড়ি ফেরার পথে তার বুকে পিস্তল ঠেকিয়ে গুলি করে। এ সময় এক রাউন্ড গুলি করে দুর্বৃত্তরা। ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে দুর্বৃত্তরা সেখান থেকে পালিয়ে যায়।’

সুন্দলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিকাশ চন্দ্র মল্লিক জানান, সোমবার রাতে সুন্দলী বাজার থেকে হরিশপুর গ্রামে নিজ বাড়িতে ফেরার পথে হরিশপুর প্রাথমিক বিদ্যালয়ের কাছে পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তার গতিরোধ করে বুকে গুলি চালায়।

গুলি তার বুক ভেদ করে বেরিয়ে গেলে উত্তম সরকার মাটিতে লুটিয়ে পড়েন এবং ঘটনাস্থলে তার মৃত্যু হয়। গুলির শব্দে গ্রামবাসী ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

দুর্বৃত্তদের গুলিতে ইউপি সদস্য নিহত হওয়ার তথ্যটি নিশ্চিত করেছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান। তিনি জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হচ্ছে।

উত্তম সরকার গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে অভয়নগর উপজেলার সুন্দলী ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নির্বাচিত হন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...