chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বোয়ালখালী যুবলীগ থেকে ওসমানকে অব্যাহতি

ksrm

বোয়ালখালী প্রতিনিধি : আওয়ামী যুবলীগ বোয়ালখালী শাখার সাধারণ সম্পাদক মো.ওসমান গনিকে সংগঠনের দায়িত্ব থেকে সাময়িকভাবে অব্যাহতি দেওয়া হয়েছে।

গতকাল রবিবার (৯ জানুয়ারি) দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আ.ম.ম.টিপু সুলতান ও সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথি চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ৫ জানুয়ারি অনুষ্ঠিত উপজেলার আহলা করলডেঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মনসুর আহাম্মদের অভিযোগের প্রেক্ষিতে, নির্বাচনে সংগঠনের নিদের্শনা পরিপন্থী কার্যকলাপ ও সাংগঠনিক শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপের অভিযোগে মো. ওসমান গনিকে সংগঠনের দায়িত্ব থেকে সাময়িকভাবে অব্যাহতি প্রদান করা হয়।

৭ দিনের মধ্যে এ অভিযোগের সন্তোষজনক জবাব দিতে ব্যর্থ হলে তাকে চূড়ান্ত অব্যাহতি ও বহিস্কার হিসেবে গণ্য হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

একই বিজ্ঞপ্তিতে জানানো হয়, সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সায়েম কবির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

বোয়ালখালী যুবলীগ সাধারণ সম্পাদক মো.ওসমান গনি বলেন, ‘আহলা করলডেঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বী প্রার্থীর পরিবারের সাথে আমার পরিবার বিরোধ দীর্ঘদিনের। ওই পরিবার আমার পিতাকে হত্যা করেছিলো। এনিয়ে অপহরণসহ ৪টি মামলা রয়েছে। তাদের সাথে আপোষের কোনো সুযোগ নেই।’

তিনি আরো বলেন, ‘জনবিচ্ছিন্ন ও বির্তকিত প্রার্থী দেওয়ায় নৌকার পরাজয় হয়েছে। আমাকে সংগঠন থেকে অব্যাহিত দেওয়ার যে সিদান্ত নেওয়া হয়েছে তা দূরভী সন্দেহমূলক। আমি রাজনৈতিক প্রতিহিংসার বলি হয়েছি।’

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...