chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফার্নিচার কারখানায় আগুন : ২ শ্রমিকের মরদেহ উদ্ধার

ksrm

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানাধানী কর্নেলহাট এলাকার একটি ফার্নিচারের কারখানায় ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে অগ্নিদগ্ধ হয়ে দুই শ্রমিকের মৃত্যুর খবর পাওয়া গেছে। তবে তাৎক্ষণিক তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

আজ সোমবার (১০ জানুয়ারি) বিকেল পৌনে ৪টার দিকে সিটি গেট এলাকায় ‘পিটুপি ফার্নিচার’ এর কারখানায় এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। নিহত দুজন ওই কারখানার কর্মী বলে প্রাথমিকভাবে জানা গেছে।

আগুনে পোড়া কারখানা থেকে দগ্ধ দুই শ্রমিকের মরদেহ উদ্ধারের তথ্যটি নিশ্চিত করেছেন সিএমপির উপ-কমিশনার (পশ্চিম) আব্দুল ওয়ারিশ। তিনি বলেন, মরদেহ দুটি আগুনে পুরোপুরি দগ্ধ হওয়ায় তাৎক্ষনিক তাদের পরিচয় নিশ্চিত করা যায়নি।

এদিকে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটা ইউনিটের ১৩টি গাড়ি আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন। অবশেষে প্রায় দুই ঘন্টা পর সন্ধ্যা ৬টার আগে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।

আগ্রাবাদ ফায়ার সার্ভিসের সহাকারী উপ-পরিচালক নিউটন দাস জানান, আগুন নিয়ন্ত্রণে এলেও আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি। দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুড়ে যাওয়া কারখানার ভেতরে আরও কেউ আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...