chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

করোনাক্রান্ত রাজনাথ সিং

ksrm

চট্টলা ডেস্ক: করোভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং । সোমবার (১০ জানুয়ারি) বিকেলে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে নিজেই এ খবর দিয়েছেন তিনি। শরীরে হালকা লক্ষণ রয়েছে বলে জানিয়েছেন তিনি। খবর এনডিটিভির।

টুইটারে রাজনাথ সিং লিখেছেন, আজ হালকা লক্ষণ থাকায় আমি করোনাভাইরাসের পরীক্ষা করেছি। সেখানে করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। হোম কোয়ারেন্টিনে আছি। সম্প্রতি তার সংস্পর্শে আসা ব্যক্তিদের তিনি বিচ্ছিন্ন থাকার এবং করোনা পরীক্ষা করার জন্য অনুরোধ করেছেন।

এদিকে দিল্লিতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ক্রমশই বাড়ছে। রোববার থেকে গত ২৪ ঘণ্টায় দিল্লিতে আক্রান্ত হয়েছেন ২২ হাজার ৭৫১ জন। কেন্দ্রীয় মন্ত্রী থেকে শুরু করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ অনেকেই আক্রান্ত হয়েছেন করোনায়। তালিকায় রয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও। তিনি এই নিয়ে দ্বিতীয়বার কোভিডে আক্রান্ত হয়েছেন।

ভারতীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেয়া তথ্য অনুযায়ী এদিন দেশটিতে আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ৭৯ হাজার। ১০ দিন আগে দেশে করোনা আক্রান্তের গড় ছিল ১০-১৫ হাজারের মধ্যে। এরই পরিপ্রেক্ষিতে স্বাস্থ্য বিশেষজ্ঞরা জানিয়েছে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা দ্রুত গতিতে বাড়ছে।

এমকে/চখ

Loading...