chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বুড়িগঙ্গায় ট্রলার ডুবি : নিখোঁজ ৬ জনের লাশ উদ্ধার

ksrm

বিভাগীয় ডেস্ক : নারায়ণগঞ্জে বুড়িগঙ্গা নদীতে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ ১০ জনের মধ্যে মা-মেয়েসহ ছয়জনের মরদেহ ভেসে উঠেছে। মরদেহগুলো দুর্ঘটনাস্থলের কাছ থেকেই উদ্ধার করা হয়েছে।

এর আগে গত ৫ জানুয়ারি সকাল সাড়ে ৮টায় ফতুল্লার ধর্মগঞ্জ ঘাটের কাছে ধলেশ্বরী নদীতে এমভি ফারহান-৬ লঞ্চের ধাক্কায় যাত্রীবোঝাই খেয়া পারাপারের ট্রলার ডুবে যায়।

এ সময় অনেকেই সাঁতরে তীরে উঠলেও ১০ জন নিখোঁজ হয়। এ ঘটনার ৫ দিনের মাথায় ৬ জনের লাশ ভেসে উঠেছে।

মৃত ছয়জন হলেন- ফতুল্লার চরমধ্যনগর এলাকার সোহেল মিয়ার স্ত্রী জেসমিন আক্তার (৩৫) ও তার বড় মেয়ে তাসমিন আক্তার (২০), ফতুল্লার চর বক্তাবলীর রাজু সরদারের কলেজপড়ুয়া ছেলে সাব্বির আহমেদ (১৮), বক্তাবলীর হাজীপাড়ার আব্দুল জলিলের মেয়ে জোসনা বেগম (৩৩), ফতুল্লার উত্তর গোপাল নগরের রেকমত আলীর ছেলে আব্দুল মোতালেব (৪২), চর বক্তাবলীর মৃত আক্কাস আলীর ছেলে আওলাদ হোসেন (৩০)।

বিষয়টি নিশ্চিত করেছেন নৌ-পুলিশের পরিদর্শক মো. মোর্শেদ। তিনি বলেন, ট্রলারডুবির ঘটনাস্থলের কিছুটা দূরে দুটি মরদেহ ভাসতে দেখে আমাদের খবর দেয় স্থানীয়রা।

পরে সেখানে গিয়ে মা জেসমিন ও মেয়ে তাসনিমের মরদেহ উদ্ধার করা হয়। একই সময়ে বক্তাবলী এলাকা থেকে আরও চারটি মরদেহ উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জের উপ সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মোট ৬টি মরদেহ উদ্ধার করে সদর উপজেলা প্রশাসন তাদের পরিবারের কাছে হন্তান্তর করেছে।

এদিকে এ ঘটনায় লঞ্চের চালক, মাস্টার ও সুকানিসহ ৩ জনকে পুলিশ গ্রেফতার করে তাদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা করা হয়েছে বলে জানা গেছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...