chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ছুরিকাঘাতে মোবাইল ও টাকা ছিনতাই, গ্রেফতার ৩

ksrm

নিজস্ব প্রতিবেদক: শনিবার দিবাগত রাত তিনটায় ঢাকা থেকে চট্টগ্রামে ফিরেছিলেন মো. মুজিবুল হক। নগরীর মনসুরাবাদ এলাকার শ্যামলী বাস কাউন্টার থেকে বের হতেই ঘিরে ধরে তিনজন ছিনতাইকারী। ছিনিয়ে নিতে চাই মোবাইল ও টাকা। এতে ধস্তাধস্তির এক পর্যায়ে ছুরিকাঘাত করে নগদ ১ হাজার ৪০০ টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা।

বিষয়টি নিয়ে তাৎক্ষণিক আকবর শাহ থানায় মামলা করেন ভুক্তভোগী। অভিযোগ পেয়ে অভিযান শুরু করে আকবর শাহ থানা পুলিশ।

অভিযানের এক পর্যায়ে ঘটনাস্থলের নিকটস্থ মমতা ক্লিনিকের গলি হতে মো. আসিফুল ইসলাম (১৯) ও ইব্রাহীম খলিল রিয়াদ (২৯) নামে ছিনতাইয়ের ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে একটি স্টিলের টিপ ছোরা, রক্তমাখা একজোড়া স্যান্ডেল ও নগদ ১ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়।

পরে তাদের দেয়া তথ্য মতে, পাহাড়তলী থানাধীন নিজ বাসা থেকে মো. রাজু (২৪) নামে আরেক ছিনতাইকারীকে গ্রেফতার করে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি স্টিলের টিপ ছোরা এবং ছিনতাইকৃত মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।

অভিযানের নেতৃত্ব দানকারী পুলিশ পরিদর্শক মিজানুর রশিদ বলেন, আমরা অভিযোগের ভিত্তিতে আশেপাশের সিসিটিভি ফুটেজ চেক করে অভিযুক্তদের গ্রেফতার করি। তারা ছিনতাইয়ের ঘটনা স্বীকার করেছে। ইতোমধ্যে তাদের নামে পাহাড়তলী ও আকবর শাহ থানায় আরো ৫টি মামলা চলমান রয়েছে।

জেএইচ/এমকে/চখ

এই বিভাগের আরও খবর
Loading...