chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

১১-১২ জানুয়ারি ঢাকা-দুবাই রুটে অতিরিক্ত ফ্লাইট

ksrm

চট্টলার ডেস্ক: বিমান বাংলাদেশ এয়ারলাইন্স অতিরিক্ত যাত্রী চাহিদার কথা বিবেচনা করে প্রবাসীদের সুবিধার্থে আগামী ১১ ও ১২ জানুয়ারি ঢাকা-দুবাই রুটে দুইটি অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে। 

আগামী মঙ্গলবার (১১ জানুয়ারি) ও বুধবার (১২ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানের ফ্লাইট বিজি ৪০৪৭ দুবাইয়ের উদ্দেশে ছেড়ে যাবে। ওই বিমানটি স্থানীয় সময়ে সাড়ে তিনটায় দুবাইয়ে পৌছাবে।

দুবাই ট্রাভেল অ্যাডভাইজারি অনুযায়ী সকল কর্মকাণ্ড শেষ করতে যাত্রীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ ফ্লাইট ছাড়ার অন্তত ৮ ঘন্টা আগে বিমানবন্দরে উপস্থিত থাকার জন্য বলা হয়েছে।

রোববার (৯ জানুয়ারি) দুপুর আড়াটায় অতিরিক্ত ফ্লাইটের টিকিট বিক্রয়ের জন্য উন্মুক্ত করা হবে। টিকিটের জন্য যাত্রীরা বিমানের যে কোনো সেলস্ অফিস, বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস্ সেন্টার বিমান কল সেন্টার: ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকেট ক্রয়ের সুযোগ পাবেন।

এদিকে সিলেট-চট্টগ্রাম-সিলেট রুটের যাত্রীদের টিকিটের মূল ভাড়ার ওপর ১৫ শতাংশ বিশেষ মূল্য বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ছাড়ের সুযোগ দিচ্ছেন। আগামী ২২ জানুয়ারি পর্যন্ত  ওই রুটের যাত্রীরা  এই সুযোগ পাবেন।

সপ্তাহে প্রতি বুধবার ও শনিবার বেলা ১১ টায় চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিজি৫১১ বিমানটি সিলেটের উদ্দেশে ছেড়ে যাবে। সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিজি৫১২ প্রতি বুধবার ও শনিবার দুপুর একটায় ছেড়ে আসবে। বিমানটি দুপুর ২ টা ২০ মিনিটে চট্টগ্রামে এসে পৌঁছাবে।

আরকে/নচ

এই বিভাগের আরও খবর
Loading...