chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মোটরসাইকেলযোগে ইয়াবা পাচার, আটক-১

ksrm

নিজস্ব প্রতিনিধি: মোটরসাইকেলযোগে কক্সবাজার থেকে ঢাকা ইয়াবা পাচারকালে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৭। এসময় বিশেষ কায়দায় লুকানো প্রায় ২০ হাজার ৯৮৫ পিস ইয়াবা তার কাছ থেকে উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ৬৩ লাখ।

আটক ওই ইয়াবা কারবারির নাম মোঃ আলিম উদ্দিন শেখ (৫০)। সে গাইবান্ধা জেলার পলাশবাড়ি থানার সাতার পাড়া গ্রামের মো. নজলার রহমানের ছেলে ।

র‌্যাব-৭ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি ওই মাদক কারবারি বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে ৭ জানুয়ারি (শুক্রবার) দুপুরে মোটরসাইকেলযোগে চট্টগ্রাম থেকে ঢাকার দিকে যাচ্ছে। খবর পেয়ে র‌্যাবের একটি দল ফেনীর লালপুল এলাকায় চেকপোস্ট স্থাপন করে। এসময় চেকপোস্টের দিকে আসা ওই মোটরসাইকেলের গতিবিধি সন্দেহজনক মনে হলে মোটরসাইকেলটিকে থামানোর সংকেত দেয়া হয়। মোটরসাইকেলটি র‌্যাবের চেকপোস্ট সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে সেটি আটক করতে সমর্থ হন।

পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদ করে মোটরসাইকেলে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় প্রায় ২১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় মোটরসাইকেলটি জব্দ করে আটক আসামিকে স্থানীয় থানায় হস্তান্তর করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার জানান, তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এর আগেও গাইবান্ধা জেলার বিভিন্ন থানায় আরো তিনটি মামলা রয়েছে তার নামে।

জেএইচ/এমকে/চখ

এই বিভাগের আরও খবর
Loading...