chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মেহজাবীন চৌধুরী কারাগারে,কিন্তু কেন?

ksrm

বিনোদন ডেস্ক: একটি ছবি দেখে আতকে উঠেছেন বিনোদন প্রেমী অনেকে। ছোট চুলে, ফ্যাকাশে মুখে বসে আছেন এক নারী। দেখে বোঝাই যাচ্ছে তিনি কারাগারে বন্দি। ছবিটা দেখতে অনেকটা ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর মতোই।

শনিবার (৮ জানুয়ারি) দুপুরে একটি স্থিরচিত্রে সময়ের আলোচিত অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে এভাবেই পাওয়া গেল। নিশ্চিত হওয়া গেল তার নাম। ছবিতে স্পষ্ট, কারাগারে কয়েদির বেশে বসে আছেন মেহজাবীন! কিন্তু কেন?

এর খুব সহজ এবং সোজা। কারাগারে কয়েদির ভূমিকায় অভিনয় করছেন এই অভিনেত্রী। জানা যায়, ব্যতিক্রমী সব চরিত্রে অভিনয় করে আলোচনায় থাকা এই অভিনেত্রীকে নিয়ে নতুন একটি কনটেন্ট বানিয়েছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি। সেটির দৃশ্যেই মূলত এভাবে হাজির হন মেহজাবীন।

কিছুদিন আগেই তারা প্রকাশ করেছিল আফরান নিশোর নতুন একটি লুক। সেটিও দর্শক মহলে বেশ আলোচনার জন্ম দেয়। নিশো-মেহজাবীন এক হয়েই কাজটি করেছেন।

চরকির সঙ্গে এই প্রথম কাজ করলেন মেহজাবীন। তার এই লুক কোন কনটেন্টের জন্য তা এখনই প্রকাশ করছে না চরকি।

প্রকাশ পাওয়া এ ছবিতে দেখা গেছে,পরনে সাদা শাড়ি তাতে নীল স্ট্রাইপ। সাথে সাদা ব্লাউজ। মলিন মুখে, পা গুটিয়ে বসে আছেন তিনি। অপলক দৃষ্টিতে তাকিয়ে আছেন। যেন এই বন্দী কারাগার থেকে মুক্তির পথ খুঁজছেন মেহজাবীন। পুরো ঘটনা দেখতে চোখ রাখতে হবে চরকির পর্দায়।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...