chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

উন্নয়নের অগ্রযাত্রা ব্যাহত হতে দিব না: মেয়র

ksrm

চট্টলার ডেস্ক: দেশের অগ্রযাত্রা অনেকেরই সহ্য হচ্ছে না দাবি করে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী বলেছেন, স্বাধীনতা বিরোধীরা মিথ্যা-বানোয়াট তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করছে। সামাজিক মাধ্যমে মিথ্যা গুজব প্রকাশ করছে। দেশের উন্নয়নকে তারা দেখতে পান না। যতই বাধা আসুক উন্নয়নের অগ্রযাত্রা কোনভাবেই ব্যাহত হতে দিব না।

শনিবার (৮ জানুয়ারি) সকালে পূর্ব ষোলশহর ওয়ার্ডের একটি কমিউনিটি সেন্টারে শীতবস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণের সময়  এসব কথা বলেন তিনি।

মেয়র আরও বলেন, চট্টগ্রাম নগরীকে ওয়ান সিটি টু টাউন মডেলে গড়ে তোলার জন্য দীর্ঘদিন ধরে প্রক্রিয়া চলছে। আগামী অক্টোবরে বঙ্গবন্ধু টানেল উদ্বোধনের ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী। এই শহরকে পরিকল্পিতভাবে গড়ে তুলতে সকলকেই এগিয়ে আসতে হবে। কোনা মিথ্যা কিংবা বানোয়াট সংবাদে প্রভাবিত না হতে সবাইকে সচেতন থাকতে হবে।

পূর্ব ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর এম. আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, ওয়ার্ড কাউন্সিলর নুরুল আলম মিয়া,ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শামসুল আলম, প্রকৌশলী সেলিম উল্লাহ, মঞ্জুর হোসেনসহ প্রমুখ।

আরকে/এমকে/চখ

এই বিভাগের আরও খবর
Loading...