chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হিজড়াদের দুই গ্রুপে সংঘর্ষ, আহত-১৩

ksrm

চট্টলা ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কেন্দ্রীয় জামে মসজিদের সামনে টাকা তোলাকে কেন্দ্র করে তৃতীয় লিঙ্গের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে ঢাবির এক কর্মকর্তার ছেলেসহ ১৩ জন আহত হয়েছেন।

শুক্রবার (৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। পরে চিকিৎসকরা তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন।

হাতিরপুল তৃতীয় লিঙ্গ গ্রুপের আহতরা হলেন- রুবি, শিহান, রানী, শিউলি, ও সাদিয়া। ঢাবি এলাকার আহতরা হলেন- মুক্তা, পিটু, রিয়া, হাবিবা, আনিকা, মুনমুন, মুন্নি ও সাদমান সাকিব।

ঢাবি পুষ্টি বিভাগের কর্মকর্তা ইউনুস আলীর ছেলে সাদমান সাকিব (৩১) জানান, ঢাবি এলাকার তৃতীয় লিঙ্গ গ্রুপ ও হাতিরপুলের তৃতীয় লিঙ্গ গ্রুপের মধ্যে টাকা তোলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ হয়। পরে আমি ঠেকাতে গেলে ঢাবি এলাকার তৃতীয় লিঙ্গ গ্রুপ আমাকে মারধর করে।

এদিকে ঢাবি এলাকার তৃতীয় লিঙ্গ গ্রুপের মুক্তা জানান, হাতিরপুল এলাকা থেকে তারা আমাদের এলাকায় টাকা তুলতে আসে। এর পেছনে রয়েছে সাদমান সাকিবের হাত। আমাদের এলাকায় তারা টাকা তুলতে আসবে কেন।

অপরদিকে, আহত হাতিরপুল তৃতীয় লিঙ্গ গ্রুপের রুবি জানান, আমরা ঢাবি এলাকা থেকে টাকা তুলি। হঠাৎ তারা আমাদের ওপর হামলা চালায়। এতে আমিসহ আরও কয়েকজন আহত হই। তারা আমাদের সাদমান সাকিব ভাইকেও মেরে রক্তাক্ত করেছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ঢাবিতে তৃতীয় লিঙ্গের দুই গ্রুপের সংঘর্ষে ১৩ জন হাসপাতালে এসেছিল। পরে চিকিৎসা নিয়ে তারা চলে গেছেন।

এমকে/চখ

এই বিভাগের আরও খবর
Loading...