chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পিএসজিতে আরও ২ খেলোয়াড় করোনায় আক্রান্ত

ksrm

খেলাধুলা ডেস্ক : পিএসজি দলে এলো আরও এক দুঃসংবাদ। মেসির আর্জেন্টাইন সতীর্থ আনহেল ডি মারিয়া করোনায় আক্রান্ত হয়েছেন। শুধু মারিয়াই নন, দলের আরেক খেলোয়াড় জুলিয়ান ড্রাক্সলারও করোনা পজিটিভ হয়েছেন।

মেসি করোনা থেকে সুস্থ হওয়ার দিনেই এমন দুঃসংবাদ এলো পিএসজি শিবিরে। গত রোববার (২ জানুয়ারি) করোনায় আক্রান্ত হয়েছিলেন মেসি। মেসির সাথে তখন আরও তিন খেলোয়াড়ের শরীরেও ধরা পড়েছিল সেই ভাইরাস।

এদিকে পিএসজি এক বিবৃতিতে তাদের দুই মিডফিল্ডার ডি মারিয়া ও ড্রাক্সলার আক্রান্তের কথা নিশ্চিত করেছে। নতুন আক্রান্ত দুজনকে আইসোলেশনে রাখা হয়েছে বলেও জানানো হয়েছে।

আগে থেকেই আইসোলেশনে আছেন সপ্তাহের শুরুতে পজিটিভ হওয়া ডিফেন্ডার হুয়ান বের্নাত, গোলরক্ষক সের্হিও রিকো ও মিডফিল্ডার নাথান বিতুমাজাল।

মৌসুমের এমন গুরুত্বপূর্ণ সময়ে এমন দুই খেলোয়াড়কে হারানোর ফলে বড় এক ধাক্কা খেল ফরাসি জায়ান্টরা। লিগ ওয়ানে ১৯ ম্যাচে ১৪ জয় ও চার ড্রয়ে ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। দ্বিতীয় স্থানে থাকা নিসের চেয়ে তারা ১৩ পয়েন্টে এগিয়ে।

আগামী রোববার (৯ জানুয়ারি) লিগে পরের ম্যাচে অলিম্পিক লিওঁর মুখোমুখি হবে মাওরিসিও পচেত্তিনোর দল। সে ম্যাচ খেলতে পারবেন না মারিয়া এবং ড্রাক্সলার।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...