chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এবারও হবে না আবাহনী-মোহামেডান মহারণ, ফাইনালে রহমতগঞ্জ

ksrm

চট্টলা ডেস্ক: ফেডারেশন কাপের প্রথম সেমিফাইনালে রহমতগঞ্জের কাছে ২-১ গোলে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে মোহামেডান।এতে পরিস্কার হয়েছে আবাহনী-মোহামেডান মহারণ এবারও হচ্ছে না।

দ্বিতীয় সেমিফাইনালে সাইফের মুখোমুখি হবে আবাহনী।

বৃহস্পতিবার ( ৬ জানুয়ারি ) ম্যাচের পঞ্চম মিনিটেই রহমতগঞ্জের বিপক্ষে এগিয়ে যায় মোহামেডান। এ সময় গোলটি করেন রাজিব হোসেন। কিন্তু শেষ পর্যন্ত আর সেই লিড ধরে রাখতে পারেনি তারা। ম্যাচের ৬৭তম মিনিটে ফিলিপ টেটি গোল করলে সমতা ফেরে দুদলের খেলায়। একেবারে অন্তিম সময়ে গিয়ে রহমতগঞ্জকে জয় এনে দেন সানডে চিজোবা। তাতে স্বপ্নের ফাইনালে পা রাখে তারা।

দিনের দ্বিতীয় সেমিফাইনালে আবাহনী লিমিটেড খেলবে সাইফ স্পোর্টিংয়ের বিপক্ষে। টানা দুই টুর্নামেন্টের ফাইনালে উঠতে আশাবাদী আকাশী-নীলরা। কমলাপুর স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭টায়।

শীতের বিকেলে বুধবার (৬ জানুয়ারি) ধানমন্ডিতে নিজেদের মাঠে প্রাণবন্ত ছিল ঢাকা আবাহনী। প্রায় ৩ বছরের শিরোপা খরা ঘুচিয়ে জেতা হয়েছে স্বাধীনতা কাপ। এক মাসের মাথায় আবারও ফেডারেশন কাপের শিরোপার হাতছানি। প্রতিপক্ষ গতবারের রানার্স-আপ জায়ান্ট সাইফ স্পোর্টিং ক্লাব।

গ্রুপ পর্বে শেখ রাসেলের সঙ্গে ম্যাচ ছাড়া পুরো টুর্নামেন্টে পথ সহজই ছিল ঢাকা আবাহনীদের। কোয়ার্টারে প্রতিবেশী শেখ জামালকে ৬-০ গোলে উড়িয়ে দেওয়াটা সেমিতে ভালো করার স্বপ্ন দেখাচ্ছে ঐতিহ্যবাহীদের। ফেডারেশন কাপে শক্তিমত্তায় সাইফ আবাহনীর বড় প্রতিপক্ষ। শেখ জামাল, শেখ রাসেল শিরোপার রেস থেকে ছিটকে যাওয়ায় এই ম্যাচকেই অলিখিত ফাইনাল বলে মনে করছেন অনেকেই।

এমকে/চখ

Loading...