chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রোববার ঢাকা-চট্টগ্রাম-দুবাই রুটে বিমানের বিশেষ ফ্লাইট

চট্টলার ডেস্ক: বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী রোববার (৯ জানুয়ারি) ঢাকা-চট্টগ্রাম-দুবাই রুটে একটি বিশেষ ফ্লাইট পরিচালনা করবে।শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পিসিআর ল্যাব চালু হওয়ায় যাত্রী চাহিদার কথা বিবেচনা করে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এছাড়া মঙ্গলবার (১১ জানুয়ারি) থেকে চট্টগ্রাম-দুবাই রুটে নিয়মিত ফ্লাইট পরিচালনা করবে। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের থেকে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিবৃতিতে বলা হয়েছে, আগামী রোববার (৯জানুয়ারি) ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানের ফ্লাইট বিজি ৪১৪৭ স্থানীয় সময় সকাল সোয়া ১০ টায় চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে যাবে। বিমানটি বেলা ১১ টায় শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবে। এরপর দুপুর ১২ টায়  শাহ আমানত বিমানবন্দর থেকে দুবাইয়ের উদ্দেশে ছেড়ে যাবে। সেখানে স্থানীয় সময় সাড়ে তিনটায় বিমানটি পৌঁছাবে।

দুবাই ট্রাভেল অ্যাডভাইজারি অনুযায়ী সকল কর্মকাণ্ড সম্পন্ন করতে যাত্রীদের ফ্লাইট ছাড়ার অন্তত ৮ ঘন্টা আগে বিমানবন্দরে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে।

ওই ফ্লাইটে ইকোনমি ক্লাসের একমুখী প্রতিটি টিকেটের সর্বোচ্চ মূল্য ট্যাক্সসহ ৬৫ হাজার ৩২৯ টাকা এবং বিজনেস ক্লাসের একমুখী প্রতিটি টিকেটের সর্বনিম্ন মূল্য ট্যাক্সসহ ৮৬ হাজার ৫৩৬ টাকা।

বিবৃতিতে আরও বলা হয়েছে, বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটা থেকে ফ্লাইটটির টিকেট বিক্রয়ের জন্য উন্মুক্ত করা হবে। যাত্রীদের বিমানের যে কোনো সেলস অফিস, বলাকার প্রধান কার্যালয়ের সেলস সেন্টার,বিমান কল সেন্টার ০১৭৭৭৭১৫৬৩০-৩১, ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকেট ক্রয় করতে পারবেন।

আরকে/চখ

এই বিভাগের আরও খবর