chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ইলিয়াস তিন কারণে আমায় বিয়ে করেছে- মডেল সুবাহ

ksrm

বিনোদন ডেস্ক: বিয়ের বয়স হয়েছে মাত্র ৩৫ দিন। কিন্তু এর মধ্যেই ঘটেছে অনেক কিছু। বাকবিতণ্ডা, মারামারি, লাইভে এসে অভিযোগ-পাল্টা অভিযোগ, এবং শেষ পর্যন্ত মামলা। বিয়ে করে এমন নাটকীয় ঘটনার জন্ম দিয়েছেন মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা ও গায়ক ইলিয়াস হোসাইন।

গত ১ ডিসেম্বর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন তারা। এর কয়েকদিন পরই শুরু হয় নানা ঝামেলা। ইলিয়াস অভিযোগ করেন, তাকে ফাঁদে ফেলে বিয়ে করেছেন সুবাহ। এমনকি বিয়ের পর তার গায়ে হাতও তুলেছেন এই অভিনেত্রী।

অন্যদিকে সুবাহর অভিযোগ, ইলিয়াস তার দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স না দিয়েই তাকে বিয়ে করেছেন। এছাড়া তার গায়েও নাকি হাত তুলেছেন গায়ক। পাল্টাপাল্টি এসব অভিযোগের মধ্যে সুবাহকে তার বাসায় রেখে চলে যান ইলিয়াস। এখন তাদের মধ্যে সম্পর্ক চরম দুরবস্থায় রয়েছে।

এমন অবস্থায় আজ মঙ্গলবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় সংবাদ সম্মেলন করেছেন সুবাহ। সাংবাদিকদের কাছে তিনি কাঁদতে কাঁদতে বলেছেন তার নানা অভিযোগের কথা। সেই সঙ্গে এ-ও জানান, ইলিয়াসের বিরুদ্ধে তিনি মামলা দায়ের করেছেন।

সুবাহ জানান, ইলিয়াস তাকে তিনটি কারণে বিয়ে করেছে। অভিনেত্রীর ভাষ্য, ‘প্রথম, ইলিয়াস ২০২৩ সালে আওয়ামী লীগ থেকে জাতীয় নির্বাচনে অংশ নিতে চায়। চাচ্ছিল আমার পরিচিতিটাকে কাজে লাগাতে। দ্বিতীয়ত, সে মনে করেছিল আমার অনেক টাকা। আর তৃতীয় কারণ, সে চেয়েছিল আমাকে ভোগ করতে। সেটা সে এর আগেও অনেক মেয়ের সঙ্গে করেছে।’

এই সংবাদ সম্মেলনে সুবাহর আইনজীবী, তাদের বিয়ের ফটোগ্রাফার ও বাসার কাজের মহিলাও উপস্থিত ছিলেন। মামলার বিষয়ে আইনজীবী বলেন, ‘নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর ১১ (গ) ধারায় বনানী নিউ মডেল থানায় মামলাটি করা হয়েছে ৩ জানুয়ারি। এ ছাড়া আমাদের আরও কিছু অভিযোগ আছে। তা আমরা পরে বলব।’

সুবাহ তার বক্তব্যে আরও অভিযোগ করেন, ঝামেলার এক পর্যায়ে রাতের অন্ধকারে গোপনে তার বাসা থেকে ইলিয়াস চলে যান। এ সময় টাকা, গয়না ইত্যাদি নিয়ে যান বলেও দাবি করেছেন সুবাহ। এসবের প্রমাণ সিসিটিভি ফুটেজ চেক করলে পাওয়া যাবে বলে জানান তিনি।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...