chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ছাত্রলীগ সেক্রেটারিকে বাঁচাল হেলমেট

ksrm

চট্টলা ডেস্ক: নিজ দলের নেতাকর্মীদের সংঘর্ষ থামাতে গিয়ে আহত হয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। পরে হেলমেট পরিয়ে লেখককে ঘটনাস্থল থেকে সরিয়ে নেওয়া হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার সামনে মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

জানা যায়, ঢাবির অপরাজেয় বাংলায় মঞ্চ স্থাপন করে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয় বেলা দুইটার দিকে। অনুষ্ঠানের শুরুতেই দাঁড়ানোর জায়গা নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসীমউদ্দীন হল শাখা ছাত্রলীগ এবং ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বাধে।

একপর্যায়ে তা হাতাহাতি ও সংঘর্ষে রূপ নেয়। দুই পক্ষের নেতা-কর্মীরা পরস্পরকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়তে শুরু করেন। তখন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সংঘর্ষ থামাতে মঞ্চ থেকে নিচে নামেন। এ সময় দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও ইটপাটকেল–ছোড়াছুড়িতে লেখকসহ কবি জসীমউদদীন হল শাখা ছাত্রলীগের ৮-১০ জন নেতা-কর্মী আহত হন। পরে ছাত্রলীগের কয়েকজন কেন্দ্রীয় নেতা লেখক ভট্টাচার্যকে হেলমেট পরিয়ে গাড়িতে করে ঘটনাস্থল থেকে সরিয়ে নেন।

ছাত্রলীগের একাধিক কেন্দ্রীয় নেতা বলেন, আহত লেখক ভট্টাচার্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তার মাথায় সেলাইও পড়েছে। পরে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলে বিশ্রাম নিতে যান।

এমকে/চখ

এই বিভাগের আরও খবর
Loading...