chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রভাবশালীদের হাত করে অবৈধ বিটুমিনের ব্যবসা, আটক ৩

ksrm

চট্টলার খবর: প্রভাবশালীদের হাত করে সরকারি ও বেসরকারি সংস্থার গাড়ি থেকে চুরি করা তেল কম দামে কিনে বেশি দামে বিক্রির করা একটি চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব। একইসাথে জব্দ করা হয়েছে ১৫ হাজার ৪৫০ লিটার চোরাই বিটুমিনসহ বিভিন্ন সরঞ্জাম।

সোমবার সীতাকুণ্ড থানার বাংলাবাজার এলাকার একটি ডিপো থেকে চোরাকারবারিদের আটক করা হয়েছে। এরা হলেন মো. ইরফান (২৩), মো. ইসরাফিল হাসান (২৩) ও মো. শাহআলম (৬২)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার স্বাক্ষরিত সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতি থেকে জানা যায়, গেল চার থেকে পাঁচ বছর ধরে বিটুমিন চোরাকারবারীদের একটি সিন্ডিকেট চক্র সরকারি ও বেসরকারি সংস্থার গাড়ি থেকে কম দামে তেল চুরির খবর পায়। চুরির পর কমে দামে কেনা তেল বেশি দামে বিক্রি করে। তদন্তের এক পর্যায়ে সীতাকুণ্ডে চক্রটির একটি ডিপোর খোঁজ পায়।

এরপর র‌্যাবের একটি চৌকস টিম ওই ডিপোতে অভিযান চালায়। অভিযানে ডিপো থেকে বৃহৎ লোহার তৈরি ট্যাং, গ্যাস সিলিন্ডার, বিটুমিন সরবরাহের বিপুল পরিমাণ সরঞ্জাম জব্দ করে।

আটককৃতরা জানিয়েছেন স্থানীয় প্রভাবশালীদের ম্যানেজ করে দীর্ঘদিন ধরে বিটুমিনের ব্যবসা করে আসছে। আইনি ব্যবস্থার জন্য তাদের থানায় পাঠানো হয়েছে বিবৃতিতে এমনটাই নিশ্চিত করেছে র‌্যাব।

আরকে/এমকে/চখ

এই বিভাগের আরও খবর
Loading...