chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামের তিন উপজেলায় নির্বাচন কাল, শেষ হয়েছে প্রচারণা

ksrm

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামে পঞ্চম দফা ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামীকাল বুধবার (৫ জানুয়ারি) তিন উপজেলায় অনুষ্ঠিত হতে যাচ্ছে। বোয়ালখালী, চন্দনাইশ ও আনোয়ারার ২৪ ইউনিয়নে চলবে পঞ্চম দফার এই নির্বাচন। ইতোমধ্যে শেষ হয়েছে প্রার্থীদের প্রচার প্রচারণা।

চট্টগ্রাম সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর হোসাইন চট্টলা খবর’কে বলেন, আমরা নির্বাচনী সকল সরঞ্জাম কেন্দ্রে কেন্দ্রে পাঠিয়ে দিয়েছি।সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে নির্বাচন সম্পন্ন করতে সব রকম প্রস্তুতি নেয়া হয়েছে।

তিনি আরো বলেন, অপ্রীতিকর পরিস্থিতি যাতে কেউ সৃষ্টি করতে না পারে সেজন্য মোতায়েন থাকবে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য এবং টহলে থাকবে কয়েক প্লাটুন বিজিবি সদস্য।

এদিকে তিন উপজেলার ২৪ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৪ লাখ ৮ হাজার ২৮৩ জন। যেখানে বোয়ালখালী উপজেলার সাত ইউনিয়নের ৬৫ কেন্দ্রে ভোটার ১ লাখ ১৫ হাজার ১৮ জন। এতে পুরুষ ভোটার ৬০ হাজার ২০ জন এবং নারী ৫৪ হাজার ৯৯৮ জন। অপরদিকে চন্দনাইশের সাত ইউনিয়নে ৬৩ কেন্দ্রের ভোটার সংখ্যা ৯৭ হাজার ৮১৫ জন। যেখানে পুরুষ ভোটার ৫১ হাজার ৫১৫ এবং নারী ৪৬ হাজার ৩০০ জন।

সবশেষ উপজেলা আনোয়ারার ৯২টি কেন্দ্রে মোট ভোটার ১ লাখ ৯৫ হাজার ৪৫০। এই উপজেলায় পুরুষ ভোটার ১ লাখ ২ হাজার ৯৯১ জন এবং নারী ভোটার ৯২ হাজার ৪৫৯ জন।

জেএইচ/চখ

 

 

এই বিভাগের আরও খবর
Loading...