chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সংক্রমণের শীর্ষে নগরী,নতুন আক্রান্ত ৩৫

ksrm

চট্টলার খবর: চট্টগ্রামে দিনে দিনে বেড়ে চলেছে করোনা সংক্রমণের হার।উপজেলায় সংক্রমণের হার কম থাকলেও,নগরীতে এই সংখ্যা বেশি।মঙ্গলবার (৪ জানুয়ারি) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে। এদিন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালসহ ১৪টি ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়েছে।

প্রতিবেদনে দেখা যায, গেল এক সপ্তাহের ব্যবধানে গত ২৪ ঘণ্টায় সনাক্তের ফলাফল হার ছিল বেশি।এদিন ১ হাজার ১৭৫টি নমুনা পরীক্ষায় ৩৫ জনের শরীরে করোনা ধরা পড়েছে।সংক্রমণের হার ২ দশমিক ৯৭শতাংশ। তবে কারো মৃত্যু হয়নি। এর মধ্যে মহানগরে ৩৩ জন এবং বিভিন্ন উপজেলায় ২ জন করোনায় আক্রান্ত হন। আক্রান্তদের মধ্যে দুই জন রাঙ্গুনিয়া বাসিন্দা।

এখন পর্যন্ত চট্টগ্রামে ১ লাখ ২ হাজার ৭১৬ জনের শরীরে করোনা ধরা পড়েছে। আক্রান্তদের মধ্যে মহানগরে রয়েছেন ৭৪ হাজার ৩৩৩ জন এবং উপজেলায় রয়েছেন ২৮ হাজার ৩৮৩ জন। অপরদিকে মারা যাওয়া ১ হাজার ৩৩২ জনের মধ্যে মহানগরে ৭২৩ জন এবং বিভিন্ন উপজেলা বাসিন্দা রয়েছে ৬০৯ জন।

এর আগে সোমবার (৩ জানুয়ারি) ২৩ জন করোনায় সংক্রমিত হয়েছিল। এর মধ্যে ১৫ জন ছিলেন নগরী। অন্যরা বিভিন্ন উপজেলার বাসিন্দা ছিলেন।

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...