chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে প্রেমিক গ্রেফতার

ksrm

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় এক স্কুল পড়ুয়া ছাত্রী (প্রেমিকা) কে ধর্ষণের অভিযোগ উঠেছে তার কথিত প্রেমিকের বিরুদ্ধে। প্রেমিকার বাবার দায়ের করা মামলায় অভিযুক্ত প্রেমিক এমরান হোসেন (২২)কে গ্রেফতার করে পুলিশ।

আজ সোমবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড থানার ওসি তদন্ত সুমন বণিক। তিনি জানান,স্কুল পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ এনে রবিবার রাতে ভিকটিমের বাবা থানায় মামলা করেছে।

মামলার সূত্র ধরে তাৎক্ষনিক অভিযান চালিয়ে সীতাকুণ্ড পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের পশ্চিম আমিরাবাদ গ্রামের আবুল কাশেমের ছেলে অভিযুক্ত এমরান হোসেনকে গ্রেফতার করা হয়। দুপুরে এমরানকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

থানায় দায়েরকৃত মামলায় উল্লেখ করা হয়, গ্রেফতার এমরান পেশায় একজন কাপড় ব্যবসায়ি। তার দোকানে কাপড় কিনতে গিয়ে পরিচয় হয় স্কুল পড়ুয়া ওই শিক্ষার্থীর। এরপর মুঠোফোনে যোগাযোগ এবং কথোপকথন থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

প্রেমিক এমরানের ডাকে সাড়া দিয়ে গত ১৬ ডিসেম্বর বিকেলে ঘর থেকে বেরিয়ে সীতাকুণ্ড বাজারে আসে ভিকটিম। এসময় কৌশলে তাকে রেলওয়ে স্টেশন এলাকার একটি ভাড়া বাসায় নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন।

কয়েকদিন আগে ভিকটিম ঘটনাটি পরিবারকে জানালে ভিকটিমের বাবা বাদী হয়ে ধর্ষণের অভিযোগ এনে সীতাকুণ্ড থানায় একটি মামলা দায়ের করেন।

চখ/আর এস

Loading...