chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হত্যাকাণ্ডের সাত বছর পর র‌্যাবের জালে রঞ্জু

চট্টলা ডেস্ক: রাঙ্গুনিয়ায় চাঞ্চল্যকর এক হত্যাকাণ্ডের প্রায় সাত বছর পর আসামি রমিজ উদ্দীন ওরফে কিলার রঞ্জুকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) সদস্যরা। গতকাল রোববার (২ জানুয়ারি) রাত সাড়ে ১১ টায় পটিয়ার বাইপাস মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়।

রঞ্জুর গ্রামের বাড়ি রাঙ্গুনিয়া উপজেলার সাহেব নগর এলাকায়।সে মৃত শরাফত আলীর ছেলে। র‌্যাব জানায়, ২০১৫ সালের ২১ জানুয়ারি রাঙ্গুনিয়ার রানীরহাট প্রাথমিক বিদ্যালয়ের মুখে জিল্লুর ভান্ডারী নামে এক বক্তিকে গুলি করে খুন করা হয়।এ ঘটনায় ভান্ডারীর ভাই মোহাম্মদ আজিম উদ্দিন থানায় মামলা দায়ের করেছিলেন। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হলে র‌্যাব গোয়েন্দা নজরদারির পাশাপাশি গ্রেফতার অভিযানে নামে।

তদন্তের এক পর্যায়ে পলাতক আসামি কিলার রঞ্জু পটিয়ায় বাইপাসের অবস্থান নিশ্চিত করে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। র‌্যাব-৭  এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আসামি রঞ্জু জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে সম্পৃক্ত থাকার বিষয়টি স্বীকার করে নিয়েছেন। তার বিরুদ্ধে রাঙ্গুনিয়ায় একটি ও রাঙ্গামাটির জেলার কোতোয়ালী থানায় পাঁচটি মামলা রয়েছে বলে জানা যায়।

আরকে/জেএই্চ/চখ

এই বিভাগের আরও খবর