chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পুলিশ কমান্ডো কোর্স সমাপ্তকারীদের পুরষ্কৃত করলেন সিএমপি কমিশনার

ksrm

চট্টলা ডেস্ক: এপিবিএন ও বিশেষায়িত ট্রেনিং সেন্টার, খাগড়াছড়িতে অনুষ্ঠিত ৫৬দিনের পুলিশ কামান্ডো কোর্স ৯ম ব্যাচে সিএমপি ও আরএমপি’র ৪৩জন প্রশিক্ষণার্থী এতে অংশগ্রহণ করেন। এর মধ্যে ২৯জন সফলভাবে কমান্ডো কোর্স সম্পন্ন করেছেন। যেখানে সিএমপি’র ১৫ জন সফলতার সাথে এই কোর্স সম্পন্ন করেন।

এই কোর্সের চূড়ান্ত মূল্যায়নে বেস্ট কমান্ডো হয়েছেন সিএমপি’র চকবাজার থানার এস আই মারুফ বিন আবদুল্লাহ এবং দ্বিতীয় বেস্ট কমান্ডো হয়েছেন এসি(পিওএম) মোহাম্মদ বেলায়েত হোসেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ্ মোহাম্মদ তানভীর, পিপিএম কমান্ডো কোর্স সফলভাবে শেষ করায় অংশগ্রহণকারীদের প্রশংসা করেন এবং পুরস্কৃত করেন। তিনি কমান্ডোদের লব্ধ জ্ঞান দেশ ও জাতির যে কোনো প্রয়োজনে ব্যবহার করা এবং জাতির ক্রান্তিকালে কমান্ডোদের সর্বোচ্চ আত্মত্যাগে সর্বদা প্রস্তুত থাকার আহ্বান জানান।

এ সময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার(ক্রাইম এন্ড অপারেশন) জনাব মোঃ শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার(প্রশাসন ও অর্থ) জনাব সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার(সদর) জনাব মোঃ আমির জাফর সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...