chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মাউন্টেন বাইক চ্যাম্পিয়নশিপ জিতলেন কাউচার

চট্টলা ডেস্ক: সাতকানিয়ার সোনাকানিয়া ইউনিয়নের তারাখোলাতে বারকোড প্রেজেন্টস চট্টগ্রাম মাউন্টেন বাইক চ্যাম্পিয়নশিপ-২১ অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন বান্দরবান পার্বত্য জেলার কাউচার। দ্বিতীয় হয়েছেন ফটিকছড়ির নারায়ণ হাট এলাকার মাহতাব ইবনে আজাদ ও তৃতীয় হয়েছেন রুমি হায়হান। এতে ট্র্যাক রেস ফিনিশারদেরও পুরস্কৃত করা হয়েছে।

সম্প্রতি বিজয়ীদের নাম ঘোষণা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। এ প্রতিযোগিতায় ঢাকা, বরিশাল, খুলনা ও চট্টগ্রামসহ সারা দেশের ৯৪ জন মাউন্টেন বাইক রেসার অংশ নেন। মাউন্টেন বাইক চ্যাম্পিয়নশিপে আট ল্যাপে ৪২ কিলোমিটার প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শিবলী নোমান, বারকোড রেস্টুরেন্ট গ্রুপের স্বত্বাধিকারী মঞ্জুরুল হক, অদম্য আগামীর সভাপতি তারেক জুয়েল, অনুষ্ঠানের উপদেষ্টা সাজেদুল হক, প্রোগ্রাম ডিরেক্টর এমএ আশেক চৌধুরী আপন, রেস বাংলাদেশর চেয়ারম্যান মারিয়া তাবাসসুম, পরিচালক সাজনান মোহাম্মদ নিবির প্রমুখ।

আয়োজকরা জানান, রেস বাংলাদেশের আয়োজনে সারাদেশে বাইসাইকেল রেস আয়োজনের তৃতীয় জেলা হিসেবে চট্টগ্রামে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। পরিবেশবান্ধব সাইকেল ব্যবহারে প্রচার ও তরুণ সমাজকে সুস্থ থাকার জন্য সাইক্লিংয়ে আগ্রহী করে তুলতে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

আরকে/এমকে/চখ