chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লিওনেল মেসি করোনায় আক্রান্ত

ksrm

খেলাধুলা ডেস্ক : ইউরোপে নামি-দামি ফুটবল ক্লাবগুলোতে হানা দিয়েছে প্রাণঘাতী করোনা। একের পর এক ভাইরাসটির বিষে বিষাক্রান্ত করছে খেলোয়াড়দের। রিয়াল মাদ্রিদ-বার্সেলোনার খবর তো আগেই সবাই শুনেছে।

এবার জানা গেছে, ফ্রান্সের রাজধানী প্যারিসেও করোনার ঢেউ আছড়ে পড়েছে বেশ ভালোভাবেই। যার জেরে প্যারিসের ক্লাব পিএসজি ফুটবলার লিওনেল মেসিও করোনা আক্রান্ত হয়েছেন।

প্রথম দিকে আক্রান্ত খেলোয়াড়দের নাম প্রকাশ না করা হলেও পরবর্তীতে মেডিকেল টিমের পাঠানো খবর অনুসারে ক্লাব থেকে জানানো হয় মেসির সাথে অন্যান্য করোনা পজেটিভ হওয়া ফুটবলারদের মধ্যে আছেন লেফট ব্যাক জুয়ান বার্নাট, গোলরক্ষক সার্জিও রিকো এবং মিডফিল্ডার নাথান বিটুমাজালা। তাদের আপাতত আইসোলেশনে রাখা হয়েছে।

করোনার থাবায় ইতোমধ্যে বিপর্যস্ত অবস্থায় ইউরোপিয়ান ফুটবল। বড়দিনের ছুটির পর স্প্যানিশ লা লিগার প্রায় সব ক্লাবেই আছড়ে পড়েছে করোনা। ১৯ দলে এখন পর্যন্ত খেলোয়াড়-কোচিং স্টাফ’সহ ১০১ জন হয়েছেন কোভিড আক্রান্ত।

এছাড়া লিগ ওয়ানে পিএসজির প্রতিদ্বন্দ্বী মোনাকোও জানিয়েছে, তাদের সাতজন খেলোয়াড় কোভিড টেস্টে পজেটিভ হয়েছেন। তাদের সবার মধ্যেই তেমন কোনো উপসর্গ দেখা যায়নি এবং রাখা হয়েছে আইসোলেশনে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...