chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চেয়ারম্যানের ছেলের হুমকি-তুলে নিয়ে যাবো!

ksrm

বোয়ালখালী প্রতিনিধি : চট্টগ্রামের বোয়ালখালীতে তুলে নিয়ে হত্যা ও বাড়ীঘর জ্বালিয়ে দেওয়ার হুমকি দিয়েছেন শাকপুরা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আওয়ামী লীগের প্রার্থী আবদুল মান্নান মোনাফের ছেলে মো. ফরহাদ আলম।

আজ শনিবার (১ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার সময় শাকপুরা ৪নং ওয়ার্ডের মিলন ডাক্তারের ঘাটায় পরাগ চৌধুরী ও দেলোয়ার হোসেন নামের দুই ব্যক্তিকে গতিরোধ করে এ হুমকি প্রদান করেন ফরহাদ।

এ সময় ফরহাদ চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় বলেছেন, ‘তুলে নিয়ে যাবো।’ এ সংক্রান্ত একটি ভিডিও ফুটেজ প্রতিবেদকের হাতে এসেছে।

পরাগ ও দেলোয়ার বলেন, হুমকি দেওয়ার পরপরই ফরহাদ ফোনে পুলিশ ডেকে এনে আমরা বহিরাগত উল্লেখ করে আইডি কার্ড দেখাতে বলেন। ঘটনাস্থলে বোয়ালখালী থানার সহকারি উপ-পরিদর্শক রিজাউল জব্বার উপস্থিত হন।

তিনি সবাইকে চলে যেতে বলেন। পুলিশ চলে যাবার পর ফরহাদ আবারো গতিরোধ করে ‘বাড়ীঘর জ্বালিয়ে দিবে’ বলে হুমকি দিয়েছে দাবি করেন পরাগ ও দেলোয়ার।

পরাগ চৌধুরী ও মো. দেলোয়ার হোসেন চেয়ারম্যান পদপ্রার্থী মো. গিয়াস উদ্দিন সোহেলের (আনারস প্রতীক) কর্মী-সমর্থক বলে জানা গেছে। পরাগ শাকপুরা ২নং ওয়ার্ডের মৃত তরুণ কান্তি চৌধুরী ছেলে ও দেলোয়ার মৃত শুমসুল আলমের ছেলে।

এ ব্যাপারে রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন তারা।

বোয়ালখালী থানার সহকারী উপ-পরিদর্শক রিজাউল জব্বার জানান, রাস্তা দিয়ে আসার সময় কয়েকজন যুবক জটলা করে দাঁড়িয়ে ছিলো। তাদের মধ্যে কথা কাটাকাটির উপক্রম হওয়ায় উভয়কে সরিয়ে দিয়েছি।

মো.ফরহাদ আলম এ বিষয়ে বলেন, ‘একজন আমার এলাকার ছেলে ও অন্যজনকে বহিরাগত সন্দেহে জিজ্ঞেসা করেছি। তবে অপ্রীতিকর কিছু ঘটেনি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...