chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিশেষ ক্যাটাগরীর ভিসার ১০ বছরে উন্নীত করার অনুরোধ

ksrm

নিজস্ব প্রতিবেদক: চিকিৎসার জন্য প্রতিবছর ভারতে রোগীর যাওয়ার বিষয়টি তুলে ধরে দেশটির কাছে বিশেষ ক্যাটাগরীতে ভিসার মেয়াদ ১০ বছরে উন্নীত করার অনুরোধ জানিয়েছেন রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী।

শনিবার (১ জানুয়ারি) সকালে চট্টগ্রাম সার্কিট হাউসে ভারত সরকারের উপহারের অ্যাম্বুল্যান্স হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির এই সভাপতি বলেন,বছরের প্রথম দিন রাউজানবাসীর জন্য আনন্দের খবর।ভারত সরকারের উপহারের ১০৯টি আইসিইউ অ্যাম্বুল্যান্সের একটি রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে দেওয়া হচ্ছে।ভারত আমাদের নিজের বাড়ির মতো। খাবার, সংস্কৃতিতে মিল আছে। চিকিৎসা ও বেড়াতে অনেকে ভারতে যান। ভারত সরকারকে বিশেষ ক্যাটাগরিতে ভিসার মেয়াদ ১০ বছরে উন্নীত করার অনুরোধ জানাই।

ভারতীয় সহকারি হাইকমিশনার অনিন্দ্য ব্যানার্জি অ্যাম্বুল্যান্সের চাবি হস্তান্তর করেন। রাউজান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নুর আলম দীনের সভাপতিত্ব অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন চট্টগ্রামের ডেপুটি সিভিল সার্জন ডা. মো. আসিফ খান।স্বাগত বক্তব্য দেন রাউজান উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শ্যামল কুমার পালিত, সদস্য সুমন দে প্রমুখ।

আরকে/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...