chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফেসবুকে, আটক যুবক

চট্টলা ডেস্ক: ব্যক্তিগত মুহূর্তের আপত্তিকর ছবি এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। গতকাল শুক্রবার (৩১ ডিসেম্বর) রাতে সীতাকুণ্ডের ভাটিয়ারী এলাকা থেকে ওই ব্যক্তিকে আটক করা হয়। আটক মো. নুর উদ্দিন (২৯) মৃত মোহাম্মদ মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, মো.ইউছুফ (৬০) নামে এক ব্যক্তি তার এইচএসসি পড়ুয়া মেয়েকে কলেজের যাওয়ার পথে নুর বিভিন্নভাবে প্রেম নিবেদন করতো।ওই শিক্ষার্থী নুরুর কথায় রাজি না হলে অপহরণ, এসিড মারার এবং কোথাও বিয়ে করতে দিবে না বলে হুঁমকি দিয়ে আসছিল।

এক পর্যায়ে বাধ্য হয়ে ওই শিক্ষার্থী প্রেম করতে বাধ্য হয়।এর সুযোগ নিয়ে নুর মেয়েটির বাড়ির পাশে এসে ভয়ভীতি দেখিয়ে ছবি তুলতো এবং কুপ্রস্তাব দিতো। নুর মাদকে আসক্ত শুনার পর মেয়েটির প্রেম করতে না চাইলে ক্ষিপ্ত সে হয়ে উঠে। সে ফেক আইডি খুলে বিশেষ মুহূর্তের ছবি এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে। মেয়েটির বিয়ের প্রস্তাব আসলেও নুর এডিট ছবি দেখিয়ে বিয়ের প্রস্তাব ভেঙে দিতো।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার ওই ব্যক্তিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আটকের পর নুর ঘটনায় সম্পৃক্ত থাকার বিষয়টি স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য থানায় পাঠানো হয়েছে।

আরকে/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর