chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রোজার ঈদে মুক্তি পাবে শাকিব-চেরীর ‌‘গলুই’

ksrm

বিনোদন ডেস্ক: বছরের শেষটাজুড়ে আলোচনায় শাকিব খান-পূজা চেরী জুটির ‘গলুই’। এর মতো একটানা দেড় মাস সময় আর কোনও ছবিতে শাকিব যেমন দেননি, তেমনি শুধু ডাবিংয়ের জন্য যুক্তরাষ্ট্রেও যায়নি অন্য নির্মাতা। তাছাড়া তরুণ নায়িকা পূজাকে নিয়ে এটি তার প্রথম কাজ।

আলোচনা-সমালোচনা মধ্য দিয়েই দ্রুত গতিতে ছবিটি পেয়ে যায় সেন্সর ছাড়পত্র। তাই অনেকেরই জানার ইচ্ছে, কবে আসছে আলোচিত এ চলচ্চিত্র?

বিষয়টি নিয়ে কথা বলেন অনুদানপ্রাপ্ত এ ছবির সহ-প্রযোজক খোরশেদ আলম খসরু। তিনি জানান রোজার ঈদেই মুক্তি পাবে ছবিটি।

এই প্রযোজকের ভাষ্য, ‘যেহেতু অনুদানের ছবি, তাই আমাদের একটা নিয়ম ছিল চলতি বছরেই নির্মাণ শেষ করে এটি জমা দিতে হবে। সে অনুযায়ী আমরা জমা দিয়ে এর সেন্সরপত্রও পেয়েছি। আবার অনুদানের পাশাপাশি বড় ধরনের ইনভেস্ট করা হয়েছে এ ছবিতে। তাই আমরা উৎসবেই এটি মুক্তি দিতে চাই। আগামী রোজার ঈদে এটি প্রেক্ষাগৃহে আসবে।’ ছবিটির কেন্দ্রীয় চরিত্রে আছেন শাকিব খান ও পূজা চেরী। এটি পরিচালনা করেছেন এসএ হক অলিক।

জানা যায়, নির্মাতা-প্রযোজক প্রস্তুতি নিচ্ছেন ছবিটি দেশ-বিদেশে একসঙ্গে মুক্তির জন্য।

চলচ্চিত্রটিতে শাকিবের নাম লালু। পেশায় ঢুলি। নৌকা চালাতেও তার নামডাক আছে। আরও অভিনয় করছেন আজিজুল হাকিম, সমু চৌধুরী, ঝুনা চৌধুরী প্রমুখ। সরকারি অনুদানের ছবিটির সহ-প্রযোজক খোরশেদ আলম খসরু।

খসরু জানান, নৌকার গলুই থেকেই সিনেমার নামকরণ করা হয়েছে ‘গলুই’। গলুই যেহেতু নৌকার গুরুত্বপূর্ণ অংশ, তাই এ গলুইয়ের সঙ্গে মানুষের জীবন, সম্পর্ক, পরিবার, রাষ্ট্রকে মিলিয়ে তৈরি করা হয়েছে চিত্রনাট্য।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...