chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিরসরাইতে সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু

ksrm

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের মিরসরাইতে সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। আজ বুধবার (২৯ ডিসেম্বর) সকালে উপজেলার মঘাদিয়া ইউনিয়নের মাষ্টার পাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ভটভটি দেয়ালের সাথে ধাক্কা লেগে উল্টে গেলে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন ওই গাড়িটির চালক শুক্কুর শব্দকর (৩৩) ও হেলপার মো. মোশাররফ হেসেন বাবলু’র (৩০)। নিহত শুক্কুর শব্দকর মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার রাকেশ শব্দকরের ছেলে এবং বাবলু মঘাদিয়া ইউনিয়নের মাষ্টার পাড়া এলাকার সুলতান মিস্ত্রী বাড়ির মো. মাহফুজ মিয়ার ছেলে ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকালে ভটভটিতে সিমেন্ট বোঝাই করে উপজেলার আবুতোরাব বাজার থেকে মাষ্টারপাড়া এলাকায় পৌঁছালে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় সড়কের পাশে থাকা একটি দেয়ালের সাথে ধাক্কা লেগে গাড়িটি উল্টে চাপা পড়েন চালক শুক্কুর ও হেলপার বাবলু।

ঘটনাস্থলেই মারা যায় চালক শুক্কুর শব্দকর। হেলপার বাবলুকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার। তিনি বলেন দুর্ঘটনার খবর পেয়ে মিরসরাই থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তাছাড়া পরিবারের অনুরোধে নিহত শুক্কুর শব্দকরের মরদেহ ময়নাতদন্ত ছাড়া স্বজনদের কাছে হস্তান্তর করেছেন পুলিশ। বাবলুর লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে বলে তিনি জানান।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...