chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বোয়ালখালীতে নৌকা সমর্থকদের হামলার শিকার স্বতন্ত্র প্রার্থী

ksrm

চট্টলা ডেস্ক: চট্টগ্রামের বোয়ালখালীর সারোয়াতলী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে প্রচারণা চালানোর সময় হামলা ও ছিনতাইয়ের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী (আনারস) বীর মুক্তিযোদ্ধা এএমএম ইউছুপ চৌধুরী।

বুধবার (২৯ ডিসেম্বর) সকাল ১১টার দিকে সারোয়াতলী ৯নং ওয়ার্ডে এ হামলার শিকার হন তিনি ও তার কর্মী সমর্থকরা। এ ব্যাপারে বোয়ালখালী থানাসহ সংশ্লিষ্ট বিভিন্ন দফতরে প্রতিকার চেয়ে লিখিত অভিযোগ দিয়েছেন তিনি।

ইউছুপ চৌধুরী জানান, সারোয়াতলী ইউনিয়নের ৯নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে গণসংযোগকালে ৮-১০টি মোটরসাইকেল যোগে এসে ২০-২৫জনের একটি সংঘবদ্ধ দল অর্তকিত এলোপাতারি মারধর শুরু করে। তারা আমার পরিহিত কোর্ট ছিড়ে ফেলে ও আমার কর্মী সমর্থকদের মারধর করে আহত করে।

এ সময় প্রচারকাজে ব্যবহৃত হ্যান্ড মাইক, পকেটে থাকা নগদ ১৩হাজার টাকা ও হাত ঘড়ি নিয়ে চলে যায়। এর আগে ওই দল আরো দুই দফা প্রচারণার কাজে বাধা দিয়েছেন বলেও অভিযোগ করেন তিনি।

হামলাকারীদের মোটর সাইকেলে নৌকার প্রার্থীর ছবি সম্বলিত স্টিকার লাগানো ছিল বলে দাবি করে বলেন, হামলাকারীদর মধ্যে দুইজনের নাম জানতে পেরেছি। তারা হলো সেলিম ও জাহেদ।

এই বীর মুক্তিযোদ্ধা বলেন, ছাত্রজীবন থেকে আওয়ামী রাজনীতি করে এসেছি। বঙ্গবন্ধুর ডাকে যুদ্ধে গিয়েছিলাম। এরপর অর্থ মন্ত্রণালয়ের অধীনে সরকারি চাকরি করেছি। জীবন সায়াহ্নে এসে এলাকাবাসীর জন্যই নির্বাচনে প্রার্থী হয়েছি।

এ বিষয়ে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিমের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলে সাড়া না দেওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

উল্লেখ্য, স্বতন্ত্র প্রার্থী এএমএম ইউসুফ চৌধুরী উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য। তবে ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বিপরীতে নির্বাচন করায় তাকে দল থেকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে।

আর এস/এমকে/চখ

এই বিভাগের আরও খবর
Loading...