chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাঙামাটিতে পাহাড়ি দুই সংগঠনের গোলাগুলি, নিহত ২

ksrm

চট্টলা ডেস্ক: রাঙামাটির দুর্গম বাঘাইছড়ি উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাহাড়ি দুই গ্রুপের (ইউপিডিএফ গণতান্ত্রিক ও সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস) গোলাগুলিতে দুইজন নিহত হয়েছে বলে জানা গেছে। বুধবার (২৯ ডিসেম্বর) দুপুরে উপজেলার রূপকারী ইউনিয়নের দুই কিলো নামক স্থানে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

রূপকারী ইউনিয়নের চেয়ারম্যান শ্যামল চাকমা বলেন, দুপুরে ৮ নং ওয়ার্ডের দুই কিলো নামক স্থানে গোলাগুলিতে দুইজন নিহত হয়েছে বলে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ, বিজিবি যাচ্ছে। আমিও সেখানে যাচ্ছি।

ইউপিডিএফ গণতান্ত্রিক দলের প্রধান শ্যামল চাকমা দাবি করেন, আমাদের দলের বাঘাইছড়ি উপজেলা সমন্বয়ক জেনন চাকমা দোকানে বসেছিলেন। এমন সময় সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস দলের কিছু সন্ত্রাসী এসে তাকে গুলি করে হত্যা করে।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন, আজ দুপুরে দুই কিলো নামক স্থানে ইউপিডিএফ গণতান্ত্রিক দলের একজন ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির একজন নিহত হয়েছেন। আরও একজন আহত আছে বলে শুনেছি।

বাঘাইছড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আসাদ জানান, ঘটনাস্থলে দুইজনের মরদেহ পড়ে আছে। আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি নিচ্ছি। শেষ খবর পাওয়া পর্যন্ত এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা পুরো এলাকা ঘিরে রেখেছে।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...