chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফেসবুকে স্ট্যাটাস লিখে গলায় ফাঁস দিল কিশোর

ksrm

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের মিরসরাইতে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১৬ বছর বয়সী এক কিশোর। মৃত্যুর কিছু আগে সে তার ফেসবুকে স্ট্যাটাস দেন।

স্ট্যটাসে সে লিখেন, “আর দশ মিনিট পর একজনকে শান্তি দিয়ে না ফেরার দেশে চলে যাবো,ভালো থেকো প্রিয়”। তার ৩ ঘন্টা আগে একই আইডির ফেসবুক টাইমলাইনে স্ট্যাটাস দেয় “রাত বারোটায় কিছু একটা করে ফেলবো”

আত্মহত্যা করা কিশোরের নাম মো. বাকের। সে চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের পরাগলপুর গ্রামের মো. আলমগীরের ছেলে।

নিহতের স্বজনরা জানিয়েছে গতকাল সোমবার (২৭ ডিসেম্বর) আনুমানিক রাত ১২ টার পর নিজ ঘরের তীরে সাথে দড়িতে ফাস লাগিয়ে আত্মহত্যা করে সে।

স্বজনদের ধারণা এই স্ট্যাটাসের পরেই সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। ফজরের নামাজ পড়তে উঠে তার ছেলেকে ঝুলে থাকা অবস্থায় প্রথমে দেখতে পান মা মোমেনা বেগম।

পরে ঘটনাটি পরিবারের সকলকে জানালে এলাকার ইউপি সদস্য মো. মাইন উদ্দিনের মাধ্যমে থানা পুলিশকে অবহিত করা হয়। পরে মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকালে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। তথ্যটি নিশ্চিত করেন ইউপি সদস্য মো. মাইন উদ্দিন।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার ওসি নুর হোসেন মামুন বলেন, ইউপি সদস্যের কাছ থেকে জানতে পেরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় আনা হয়।

পরে ময়নাতদন্তের জন্য লাশ চমেক মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...