chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী হাসপাতালে ভর্তি

ksrm

খেলাধুলা ডেস্ক : করোনা আক্রান্ত হয়ে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতীয় ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা বিসিসিআই প্রেসিডেন্ট তথা সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। খবর পিটিআই।

এতে বলা হয়, সোমবার সকালে প্রথম পরীক্ষায় সৌরভের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এর পর দ্বিতীয় পরীক্ষায়ও একই ফল আসে। তবে সৌরভ আক্রান্ত হলেও তার স্ত্রী ডোনা ও মেয়ে সানার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

সৌরভের ভাইরাল লোড ৯.৫। সোমবার রাতেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শেষ পর্যন্ত চিকিৎসা হাসপাতালে হবে না বাড়িতে এনে তাকে নিভৃতবাসে রাখা হবে, তা এখনো স্পষ্ট নয়।

চিকিৎসকদের সঙ্গে আলোচনা সাপেক্ষেই সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে সৌরভ চাইছেন, বাড়িতেই তার চিকিৎসা হোক।

জানা গেছে, মৃদু উপসর্গ হলেও শরীরে অস্বস্তি অনুভব করায় পরীক্ষা করিয়েছিলেন সৌরভ। চলতি বছরের শুরুতে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সৌরভ। তখন বেশ ভুগতে হয়েছে তাকে।

হাসপাতালে থাকতে হয়েছিল পাঁচ দিন। অ্যাঞ্জিয়োপ্লাস্টি করে স্টেন্ট বসাতে হয়েছিল। পাঁচ দিন হাসপাতালে থাকার পরে বাড়ি ফেরেন।

কয়েক দিন পর আবারও হাসপাতালে ভর্তি হয় তাকে। এর পর পুরো দমে কাজ শুরু করেন সৌরভ। আইপিএলের বিভিন্ন ম্যাচ ও বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে মাঠে হাজির ছিলেন তিনি।

সোমবার সকালে অসুস্থ বোধ করায় সৌরভের টেলিভিশন শো’র শুটিং বাতিল করা হয়। যদিও কয়েক দিনের মধ্যে তিনি কয়েকটি পণ্যের বিজ্ঞাপনী শুটিং করেছেন। শুটিংও করেছেন ওই টেলিভিশন শো’র।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...