chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পর্যটক গৃহবধু ধর্ষণ: গ্রেফতার ৩ আসামি রিমান্ডে

ksrm

বিভাগীয় খবর : কক্সবাজারে নারীকে সংঘবদ্ধ ধর্ষণের মতো চাঞ্চল্যকর ঘটনায় দায়েরকৃত মামলায় গ্রেফতার তিন আসামির ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২৭ ডিসেম্বর) বিকেলে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক হামীমুন তানজিন এ রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ। তিনি জানান, ট্যুরিস্ট পুলিশের পক্ষ থেকে গ্রেফতার তিনজনকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত দীর্ঘ শুনানির পর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে কক্সবাজারে নারীকে সংঘবদ্ধ ধর্ষণের মতো চাঞ্চল্যকর ঘটনায় মূল হোতা ও প্রধান আসামি আশিকুল ইসলামকে মাদারীপুর থেকে গ্রেফতার করেছে র‍্যাব।

রবিবার (২৬ ডিসেম্বর) রাত সাড়ে নয়টায় মাদারীপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। মামলায় এ পর্যন্ত নারী মোট পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, গত বুধবার (২২ ডিসেম্বর) কক্সবাজারের কলাতলীর জিয়া গেস্ট ইন হোটেল থেকে নারী পর্যটককে উদ্ধার করে র‌্যাব। এ সময় স্বামী ও সন্তানকে জিম্মি করে দুই বার সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ করেন ওই নারী।

এ ঘটনার পরের দিন ভিকটিমের স্বামী বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ্যসহ অজ্ঞাত আরও ২-৩ জনকে আসামি করে কক্সবাজার সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...