chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে নিখোঁজ দুই শিক্ষার্থী কুমিল্লায় উদ্ধার

ksrm

নিজস্ব প্রতিবেদক: প্রায় এক মাস আগে চট্টগ্রামের সীতাকুণ্ডে এসএসসি পরীক্ষার দিতে বের হয়ে নিখোঁজ দুই শিক্ষার্থীকে উদ্ধার করেছে র্যা পিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র্যা ব)। সোমবার (২৭ডিসেম্বর) কুমিল্লার চান্দিনা থানা থেকে তাদের উদ্ধার করা হয়েছে।

নিখোঁজ হওয়ার দুই শিক্ষার্থী হলেন তামান্না আকতার (১৭) ও অর্পা মল্লিক (১৬)। তারা দুই জনই ঘনিষ্ট বন্ধু। তামান্না উপজেলার দক্ষিণ মছজিদ্দা মাস্টার পাড়ার ফুরক মিস্ত্রি বাড়ির মৃত মাসুদ মিয়ার মেয়ে। অর্পা ছোট কুমিরা ৩ নম্বর ওয়ার্ড মছজিদ্দা এলাকার স্বপন মল্লিকের মেয়ে।

উদ্ধারের বিষয়ে জানতে চাইলে অর্পা মল্লিকের বড় ভাই রিংকু মল্লিক বলেন, কুমিল্লা থেকে আমার বোনকে র্যা ব উদ্ধার করেছে। সে কুমিল্লায় কীভাবে গিয়েছে, কী হয়েছিল কিছুই জানি না।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, বেশ কিছু সোর্স থেকে আমরা উদ্ধারের বিষয়টি জানতে পেরেছি। কিন্তু বিস্থারিত জানি না।

উল্লেখ্য, পরীক্ষার শেষদিন কেন্দ্রে যাওয়ার আগে অর্পা একটি চিঠি লিখে বালিশের নিচে রেখে যায়। চিঠিতে সে লিখেছে, আমি চলে যাচ্ছি, আর আসবো না। আমি একজনকে ভালোবাসি, তাকে নিয়েই চলে যাচ্ছি। আমাকে মাফ করে দিও।

নিখোঁজের পর দুই বান্ধবীকে বিভিন্ন জায়গায় খোঁজ করেও পাওয়া যায়নি।তাদের সঙ্গে মোবাইল না থাকায় অবস্থান শনাক্ত করা সম্ভব হয়নি।পরে দুই পরিবারের পক্ষ সংশ্লিষ্ট থানায় দুইটি সাধারণ ডায়েরি দায়ের করা হয়।

আরকে/নচ

এই বিভাগের আরও খবর
Loading...