chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বরিশালের হয়ে ব্যাটে ঝড় তুলবেন ইউনিভার্স বস

ksrm

চট্টলা ডেস্ক: বরিশালের হয়ে এবার মাঠ মাতাবেন ওয়েস্ট ইন্ডিজের ইউনিভার্স বস ক্রিস গেইল। টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফটের শুরুতেই তাকে দলে নিয়েছে বরিশাল।

শুরুতে সাকিব আল হাসানকে দলে ভেড়ানবরিশাল । সাকিবের পাশাপাশি বরিশাল এর আগে ক্যারিবীয় ব্যাটিং দানব আন্দ্রে রাসেলকে দলে নেয়ার কথা জানায়। এছাড়া এই দলে আরো আছেন আফগান রহস্য স্পিনার মুজিব উর রহমান ও লঙ্কান বিস্ময় ওয়ানিন্দু হাসারাঙ্গা।

ক্রিস গেইলকে নেয়ায় বরিশাল যে এবার বাজিমাত করতে যাচ্ছে তা অনুমেয়। কেননা এই দলটিতেই রয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফটের আগেই তাকে দলে নিয়েছিল বরিশালের ফ্রাঞ্জাইসিটি।

এবার ড্রাফট থেকে সর্বনিম্ন ৩ এবং সর্বোচ্চ ৮ জন বিদেশী ক্রিকেটার নিতে পারবে দলগুলো। স্থানীয় ক্রিকেটারের হিসেবে দলগুলো নিতে পারবে ১০ থেকে ১৪ জনকে। ড্রাফটের আগে একজন স্থানীয় ও তিনজন বিদেশী ক্রিকেটার নিতে পারবে দলগুলো।

উল্লেখ্য, আগামী বছরের ২১ জানুয়ারি শুরু হবে এবারের আসর, ফাইনাল মাঠে গড়াবে ১৮ ফেব্রুয়ারি। ৬ দল নিয়ে অনুষ্ঠিত হতে যাওয়া এই টুর্নামেন্টের ভেন্যু ৩টি। এ আসরে চ্যাম্পিয়ন দল পাবে ১ কোটি টাকা।

এমকে/চখ

এই বিভাগের আরও খবর
Loading...