chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সিএনজি অটোরিকশার চালকরা পেলেন সিএমপির উপহার সামগ্রী

ksrm

চট্টলার ডেস্ক: সিএমপির ‘আমার গাড়ি নিরাপদ’ উদ্যোগ কার্যক্রমে নিবন্ধন করা অটোরিকশা মালিক ও চালকদের উপহার সামগ্রী দিয়েছেন সিএমপি কমিশার সালেহ মোহাম্ম তানভীর।

রোববার (২৬ ডিসেম্বর) বিকেল ৩ টায় নগরীর জিইসি মোড়ের বুথে বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহযোগিতায় এসব উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

নগরীর ৮টি পয়েন্টে এই কার্যক্রমের আওতায় সিএনজি অটোরিকশা গাড়ির নিবন্ধন কার্যক্রম চলছে। এর পাশাপাশি মানুষকে সচেতন করতে লিফলেট বিতরণ করা হয়।
উপহার তুলে দেওয়ার সময় সিএমপি কমিশনার বলেন, যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য এ কার্যক্রম শুরু হয়েছে। যাত্রীরা নিউমেরিক আইডিটি অথবা কিউআর কোড স্ক্যান করে পরবর্তীতে সহজেই সিএনজি চালিত অটোরিকশাকে খুঁজে পাবেন। সিএনজি মালিক তার গাড়ি যে কোনো চালককে দেওয়ার আগেই সহজেই চালকের ভেরিফিকেশন কার্ড দেখে চালক সম্পর্কে নিশ্চিত হতে পারবেন।

এসময় সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. মোখলেছুর রহমান, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) মো. জয়নুল আবেদীন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) মোহাম্মদ কাজী হুমায়ুন রশীদ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (জনসংযোগ) মো. শাহাদাৎ হোসেন রাসেল, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) মো. মমতাজ উদ্দিনসহ ট্রাফিক পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

আরকে/নচ

এই বিভাগের আরও খবর
Loading...