chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে অপহরণ মামলায় ৬ কনস্টেবলের বিরুদ্ধে চার্জ গঠনের আদেশ

ksrm

নিজস্ব প্রতিবেদক : আনোয়ারার পূর্ব বৈরাগ গ্রাম থেকে ডিবি পুলিশ পরিচয়ে এক ব্যক্তিকে তুলে নিয়ে টাকা আদায়ের মামলায় পুলিশের ছয় কনস্টেবলের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেছেন আদালত।

আজ রবিবার (২৬ ডিসেম্বর) বিকালে চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাজমুন নাহারের আদালত চার্জশিটটি গ্রহণ করে চার্জ গঠনের আদেশ দেন।

অভিযুক্ত ছয় পুলিশ সদস্য হলেন- কনস্টেবল আব্দুল নবী, এসকান্দর হোসেন, মনিরুল ইসলাম, শাকিল খান, মো. মাসুদ এবং মোর্শেদ বিল্লাহ।

কোর্ট পরিদর্শক হুমায়ুন কবির জানান, চলতি বছরের ৩ ফেব্রুয়ারি মধ্যরাতে আনোয়ারা উপজেলার পূর্ব বৈরাগ গ্রাম থেকে আবদুল মান্নানকে তুলে নিয়ে যান আট তরুণ। এ সময় তারা নিজেদের পুলিশের লোক বলে পরিচয় দেন। পরে তারা মান্নানকে পটিয়ার ভেল্লাপাড়া এলাকায় নিয়ে আটকে রাখেন। এ সময় মান্নানের বিরুদ্ধে থানায় অভিযোগ রয়েছে জানিয়ে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। পরে তাদেরকে এক লাখ ৮০ হাজার টাকা দেওয়া হলে মান্নানকে ছেড়ে দেয়। পরে পুলিশ সদস্য পরিচয়ে অপহরণ এবং মুক্তিপণের অভিযোগে গত ৭ ফেব্রুয়ারি আনোয়ারা মামলা করেন আবদুল মান্নান।
মামলার সূত্র ধরে অনুসন্ধান চালিয়ে পুলিশ এ ঘটনার সঙ্গে ছয় কনস্টেবলের সম্পৃক্ততা পায়। এ ঘটনায় তাদের গ্রেফতার করা হয়। সাময়িক বরখাস্ত করে তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলাও করা হয়।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর
Loading...