chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রাম চেম্বারের বার্ষিক সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:শতবর্ষী বাণিজ্য সংগঠন দ্য চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ২০২০-২১ সালের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৬ ডিসেম্বর) সকালে নগরের আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু কনফারেন্স হলে চেম্বার সভাপতি মাহবুবুল আলম সভায় সভাপতিত্ব করেন।

সভায় আলোচ্যসূচি অনুযায়ী ২০২১-২৩ মেয়াদের নির্বাচনের ফলাফল ঘোষণা, ২০২০-২১ সালের বার্ষিক কার্যবিবরণী, ১ জুলাই ২০২০ থেকে ৩০ জুন ২০২১ সমাপ্ত অর্থবছর ও ১ জুলাই ২০২১ থেকে ৩১ অক্টোবর ২০২১ পর্যন্ত চেম্বারের নিরীক্ষিত আয়-ব্যয়ের হিসাব এবং পরবর্তী অর্থবছরের জন্য অডিট ফার্ম নিয়োগ অনুমোদন করা হয়।
এ সময় চেম্বারের সাবেক সভাপতি সংসদ সদস্য এমএ লতিফ, সিনিয়র সহ-সভাপতি তরফদার মো. রুহুল আমিন, সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ তানভীর, পরিচালক একেএম আক্তার হোসেন, মো. অহীদ সিরাজ চৌধুরী (স্বপন), জহিরুল ইসলাম চৌধুরী (আলমগীর), অঞ্জন শেখর দাশ, বেনাজির চৌধুরী নিশান, শাহজাদা মো. ফৌজুল আলেফ খান, ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন, মো. ইফতেখার ফয়সাল, মোহাম্মদ আদনানুল ইসলাম ও মোহাম্মদ নাসিরুল আলম (ফাহিম), সাবেক পরিচালক কামাল মোস্তফা চৌধুরী, মাহফুজুল হক শাহ ও আফসার হাসান চৌধুরী (জসিম), বিভিন্ন অ্যাসোসিয়েশনের নেতারা উপস্থিত ছিলেন।

আরকে/নচ

এই বিভাগের আরও খবর