chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

গাজীপুরে অপহৃত শিশু চট্টগ্রামে উদ্ধার

ksrm

নিজস্ব প্রতিবেদক: বাসা থেকে বের হয়ে অপহরণের শিকার শামছুন নাহার(১২) নামে শিশুকে উদ্ধারসহ অপরহরণকারীর ৩ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গত শুক্রবার (২৪ডিসেম্বর) রাত সোয়া ১১ টায় নগরীর ইপিজেড থানার সুফিয়া ম্যানশন কাস্টমস বিল্ডিং থেকে তাদের আটক করা হয়।

অপহরণকারীরা হলেন, সুমা আক্তার (২০),শাহ পরান (১৯) ও মো. রাহাত হোসেন (২৩)।

র‌্যাব জানায়, গত ১৩ ডিসেম্বর শামছুন নাহার নামের ওই শিশু কলম কিনতে বাসা থেকে বের হয়ে অপহরণের শিকার হন। এ ঘটনায় তার পিতা মো. শামসুল হক গাজীপুরের বাসন থানায় মামলা করে। এ ঘটনার পর অপহরণকারীদের গ্রেফতারে ছায়া তদন্তে নামে র‌্যাব। এক পর্যায়ে ইপিজেডে অপহরণকারীদের অবস্থান নিশ্চিত হওয়ার সেখানে অভিযান চালানো হয়।

র্যাব -৭ এর সহকারী পরিচালক (গণমাধ্যম) ফ্লাইট লেফটেন্যান্ট নিয়াজ মোহাম্মদ চপল গণমাধ্যমকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গাজীপুরের শিশুটি অপহরণের পর র্যাব ছায়াতদন্ত নেমেছিল।বেশ কিছুদিন তদন্তের পর ইপিজেডে থানার একটি ভবন থেকে শিশুসহ অপহরকারীদের গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়ার জন্য গাজীপুরের বাসন থানায় পাঠানো হয়েছে।

অপরদিকে পতেঙ্গা থানায় সাজাপ্রাপ্ত ও হত্যা মামলার পলাতক আসামি মো. সোহেল সরদার ওরফ সোহেল চৌকিদারকে (২২) গ্রেফতার করেছে(র্যাব)।
গতকাল শনিবার (২৫ডিসেম্বর) রাত নয়টায় তাকে গ্রেফতার করে। গ্রেফতার সোহেলের গ্রামের বাড়ি বরিশাল জেলার হিজলা থানার নরসিংহপুর এলাকায়। সে মো. সিদ্দিকুর রহমান সরদার ওরফে চৌকিদারের ছেলে।

আরকে/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...