chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাপের কামড় খেয়ে হাসপাতালে সালমান খান

ksrm

বিনোদন ডেস্ক: নিজের ফার্ম হাউসে সাপের কামড় খেয়ে হাসপাতালে ভর্তি হন বলিউড তারকা সালমান খান। রোববার (২৬ ডিসেম্বর) ভোররাতে পানভেলের ফার্ম হাউসে সাপের কামড় খাওয়ার পরপরই তাকে নিয়ে যাওয়া হয় নভি মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, বড়দিন উপলক্ষেই পানভেলের ফার্ম হাউসে গিয়েছিলেন সালমান। আর সেখানেই ভোররাতে তাকে সাপে কামড়ায়। নভি মুম্বাইয়ের এম জি এম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর সেখান থেকে সকাল ৯টা নাগাদ ছেড়ে দেওয়া হয় তাকে। জানা গিয়েছে, সালমানকে যেই সাপ কামড়েছে তা বিষাক্ত নয়। তাই প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়ে দেওয়া হয়। আপাতত ফার্ম হাউসেই বিশ্রাম নিচ্ছেন তিনি।

সময় পেলেই পানভেলের ফার্ম হাউসে চলে যান সালমান খান। এমনকী, পরপর দুইবার করোনার জন্য চলা লকডাউনেও সেখানেই ছিলেন তিনি। শ্যুটিংয়ের ব্যস্ততা না থাকলেও শহুরে কোলাহল থেকে দূরে এই খামার বাড়িতেই সময় কাটাতে ভালোবাসেন ভাইজান। সেখানে পালিত পশুদের সাথে সময় কাটানো, ক্ষেতে চাষ করার মতো কাজ করে থাকেন তিনি।

এদিকে, নতুন বছরেই ক্যাটরিনাকে সাথে নিয়ে টাইগার ৩-র শ্যুটে দিল্লি যাওয়ার কথা রয়েছে তার। শুধু তাই নয়, শোনা যাচ্ছে এর মাঝে সেখানে হাজির হওয়ার কথা রয়েছে শাহরুখেরও। সালমানের ছবিতে গেস্ট অ্যাপিয়ারেন্স করবেন শাহরুখ খান।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...