chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নিউজিল্যান্ডে বড়দিনের ছুটিতে টাইগাররা

ksrm

ক্রীড়া ডেস্ক: বিশ্বব্যাপী উদযাপিত হচ্ছে খ্রিস্ট ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ‘শুভ বড়দিন’। যা ছুঁয়ে গেছে নিউজিল্যান্ডে অবস্থানরত বাংলাদেশ দলকেও। বড়দিনের কারণে নিউজিল্যান্ডের জাতীয় ছুটি থাকায় অনুশীলনের সুযোগ নেই মুমিনুল হক, মুশফিকুর রহিমদেরও।

ঘনিয়ে আসছে নিউজিল্যান্ড সফরে বাংলাদেশের সিরিজের সূচি। আগামী শনিবার নতুন বছরের প্রথম দিন মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে স্বাগতিকদের মুখোমুখি হবে বাংলাদেশ দল। এই ম্যাচের জন্য শুক্রবার ক্রাইস্টচার্চ থেকে তরাঙ্গায় গিয়ে পৌঁছেছে টাইগাররা।

তবে আজ (শনিবার) পুরো নিউজিল্যান্ডে ছুটি থাকায় স্বাভাবিকভাবে বাংলাদেশ দলও পেয়েছে অঘোষিত ছুটি। ক্রাইস্টচার্চে তিনদিনের অনুশীলনের পর তরাঙ্গায় প্রথম দিনটি তাই হোটেলেই কাটাতে হচ্ছে সফরকারী দলের ক্রিকেটারদের।

বিসিবির সরবরাহকৃত ভিডিওবার্তায় নিউজিল্যান্ড সফরে বাংলাদেশের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন বলেছেন, ‘গতকাল (শুক্রবার) রাতে আমরা ক্রাইস্টচার্চ থেকে তরাঙ্গায় এসেছি। আজকে আমাদের ডে অফ (ছুটি), কারণ আজকে ক্রিসমাস (বড়দিন) এখানে, সবার এখানে ছুটি। ছেলেদেরও আজকে ছুটি।’

তরাঙ্গায় প্রথম দিন অনুশীলন না হলেও, ক্রাইস্টচার্চে হওয়া অনুশীলনে সন্তুষ্ট সুজন। তার ভাষ্য, ‘আমরা খুব ভালো ট্রেনিং করে এসেছি ক্রাইস্টচার্চে। গতকাল সকালেও আমাদের টিম সেশন ছিল একটা। আগামী দুই দিন ২৬ ও ২৭ তারিখ ট্রেনিং করবো আমরা। আশা করি খুব ভালো ট্রেনিং হবে, হার্ড ট্রেনিং করবো আমরা ইনশাআল্লাহ্।’

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...