chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে শিপ ব্রেকার্সে বিস্ফোরণ , আহত ৪ শ্রমিক

ksrm

নিজস্ব প্রতিবেদক : সীতাকুণ্ডের শীতলপুরে জাহাজ কাটার সময় হঠাৎ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে দুই শ্রমিক দগ্ধ ও আরও দুই শ্রমিক লাফ দিয়ে হাত পা ভেঙেছেন। তাদের মধ্যে দগ্ধ এক শ্রমিকের অবস্থা আশঙ্কানজক বলে পুলিশ ও চিকিৎসকরা জানিয়েছেন।

শনিবার (২৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৮ টার দিকে ‘যমুনা শিপ ব্রেকার্সে’ এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, সোহেল রানা (২৬), জাহিদ হাসান (৩০), মিজানুর রহমান মিলন (৪০) ও মো. ফিরোজ (২০)। তাদের মধ্যে দগ্ধ সোহেল রানা অবস্থা আশঙ্কাজনক।

স্থানীরা জানিয়েছে, জাহাজ কাটার সময় হঠাৎ বিকট শব্দে বিস্ফোরিত হয়। সঙ্গে সঙ্গে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে দুই শ্রমিক দগ্ধ হলেও অন্য দুই শ্রমিক লাফ দিলে হাত ও পায়ে আঘাত পায়।

সীতাকুণ্ড মডেল থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, শীতলপুরের যমুনা শিপ ব্রেকার্সে সকালে কাজ করার সময় বিস্ফারণের ঘটনা ঘটে। এতে জাহাজে থাকা তেল থেকে আগুন লাগে। সীতাকুণ্ড থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায়। এরপর ফায়ার সার্ভিস স্টেশনকে খবর দিয়ে আনা হয়। তারা আগুন নিয়ন্ত্রণে চেষ্টা করে। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

চমেক পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, জাহাজ ভাঙা শিল্পে আহত ৪ জন শ্রমিককে চমেকের জরুরি বিভাগে আনা হয়। তাদের মধ্যে দগ্ধ সোহেল রান্না ও জাহিদ হাসানকে চমেকের ৩৬ নং ওয়ার্ডে ভর্তি করা হয়। এছাড়া মিজানুর রহমান ও মো. ফিরোজকে ২৬ নং ওয়ার্ডে ভর্তি চিকিৎসা দেওয়া হচ্ছে। এর মধ্যে সোহেল রানার অবস্থা আশঙ্কাজনক বলে পুলিশ জানিয়েছেন।

এসএএস/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...