chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভাইয়ের সঙ্গে অভিমান করে বোনের ‘আত্মহত্যা’

ksrm

চট্টলা ডেস্ক: রাঙামাটির কাপ্তাইয়ে পলিটেকনিক্যাল বিএসপিআইয়ের মেকানিক্যাল বিভাগের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার রাতে কাপ্তাই কর্ণফুলী পানি বিদ্যুৎকেন্দ্রের প্রজেক্ট বামতীর এলাকায় এ ঘটনা ঘটে। ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ওই কলেজছাত্রী আত্মহত্যা করেছে বলে জানিয়েছে পরিবার।

মৃত মমতাজ জাহান রিয়া (১৯) কাপ্তাই পলিটেকনিক্যাল বিএসপিআইয়ের মেকানিক্যাল বিভাগের ৩য় বর্ষের ছাত্রী। তিনি প্রজেক্ট বড় মসজিদ বামতীর এলাকার কাপ্তাই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তার বাবা পানি বিদ্যুৎকেন্দ্রে ক্রেন অপারেটর মেকানিক্যাল-২ এ কর্মরত।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ভাইয়ের সঙ্গে অভিমান করে ওই ছাত্রী নিজ ঘরে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে পিডিবি হাসপাতাল এবং পরে কাপ্তাই উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহিনুর রহমান বলেন, ‘প্রেমঘটিত বিষয় নিয়ে প্রবাসী বড় ভাই কাতার থেকে মোবাইল ফোনে ছোট বোনকে শাসন করায় অভিমানে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।’

কাপ্তাই থানার ওসি মো. নাসির উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে কীভাবে তার মৃত্যু হয়েছে। তবে পরিবার জানিয়েছে, প্রেমঘটিত বিষয় নিয়ে ওই ছাত্রী আত্মহত্যা করেছে।’

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর
Loading...